জ্যোতিষশাস্ত্র

এই ৪ রাশির জাতক-জাতিকাদের উপর সর্বদা বজায় থাকে বজরংবলীর কৃপা, সমস্ত দুর্ভোগ-সংকট দূর করেন পবনপুত্র

বিজ্ঞাপন

কলিযুগের নানান দেবতাদের মধ্যে অন্যতম হলেন বজরংবলী। খুব দ্রুত ভক্তদের প্রার্থনাতে সাড়া দেন তিনি। ভক্তদের সমস্ত সংকটমোচন করেন পবনপুত্র। মঙ্গলবারের অধিপতি হলেন বজরংবলী। সেই কারণে এই দিনটিই পবনপুত্রকে প্রসন্ন করার জন্য শ্রেয়। তবে জ্যোতিষশাস্ত্র মতে, এমন কিছু রাশি রয়েছে যাদের উপর বজরংবলী সর্বদা নিজের কৃপাদৃষ্টি বজায় রাখেন।

বিজ্ঞাপন

সেই রাশিগুলি কী কী, জেনে নিন-

বিজ্ঞাপন

সিংহ রাশি

বিজ্ঞাপন

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বজরংবলী সবসময় সিংহ রাশির জাতকদের সমস্ত ধরনের সংকটের হাত থেকে রক্ষা করেন। কোনও বাধার মুখে পড়লেই তাঁদের রক্ষা করেন বজরংবলী। এই রাশির জাতকদের পরিবারে সবসময় সামঞ্জস্য বজায় থাকে। এমনকি বজরংবলীর আশীর্বাদে ধন লাভ করে যান সিংহ জাতকরা। এখানেই শেষ নয়, অঞ্জনীপুত্রের আশীর্বাদে সবসময় চাকরি ও ব্যবসায় উন্নতি লাভ করেন।

বিজ্ঞাপন

মেষ রাশি

সমস্ত ১২ রাশির মধ্য়ে মেষ রাশির জাতকদের ওপর বজরংবলী সবচেয়ে বেশি আশীর্বাদ বর্ষণ করেন। এই রাশির জাতকদের ওপর সমস্যা দেখা দিলে বজরংবলী শীঘ্র তার সমাধানে এগিয়ে আসেন। এই রাশির জাতকদের ইচ্ছাশক্তি ও একাগ্রতার ক্ষমতা অনেক বেশি। বজরংবলীর আশীর্বাদে মেষ রাশির জাতকদের বুদ্ধি কৌশল ও চাতুর্য অর্থ উপার্জনে সাহায্য করে। এঁরা অর্থ সঞ্চয়ে সফল হন।

বিজ্ঞাপন

কুম্ভ রাশি

এই রাশির জাতকরা সবসময় হনুমানের চমৎকারের সাক্ষী থাকেন। ব্যবসায়িক ও ব্যক্তিগত জীবনে ভালো উপলব্ধি অর্জন করেন। বজরংবলী দুহাত খুলে আশীর্বাদ দেন এই রাশির জাতকদের। এই রাশির জাতকরা অর্থ লাভের একাধিক সুযোগ পান। এই সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করেন এঁরা। যে কোনও বিবাদ বা তর্কে জয় লাভ করেন এই রাশির জাতকরাই। সমাজে প্রতিষ্ঠা লাভ করেন এঁরা।

বৃশ্চিক রাশি

মেষ ও সিংহ রাশির মতোই বৃশ্চিক রাশির জাতকদেরও নিরাপত্তা প্রদান করেন বৃশ্চিক রাশির জাতক। কোনও গুরুত্বপূর্ণ কাজে কোনও বাধার মুখে পড়তে হয় না এই রাশির জাতকদের। যে কোনও ধরনের কষ্ট থেকে অতি সহজেই নিস্তার পেয়ে যান এঁরা। বজরংবলীর আশীর্বাদে সবসময় ধন বর্ষা হয় এঁদের ওপর। পাশাপাশি বৃশ্চিক রাশির চাকরিজীবী জাতকরাও চাকরিতে ক্রমাগত উন্নতি লাভ করে যান।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading