জ্যোতিষশাস্ত্র

আগামী মাসেই গতি পরিবর্তন করছেন বৃহস্পতি, বিশেষ কিছু রাশির উপর পড়বে প্রভাব, সুসময়ের বার্তা আসতে চলেছে এই ৪ রাশির

জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতির বিশেষ তাৎপর্য রয়েছে। এই গ্রহের গতিবিধির পরিবর্তনের ফলে নানান রাশির উপর নানান প্রভাব পড়ে। আগামী ২৯শে জুলাই গতি পরিবর্তন করতে চলেছেন বৃহস্পতি। এদিন মীন রাশিতে বক্রি হবেন বৃহস্পতি আর আগামী ২৪শে নভেম্বর অর্থাৎ ১১৯ দিন থাকবেন সেখানে।

দেবগুরু বৃহস্পতিকে গৌরব, সম্পদ, সন্তান, সুখ ও বিদ্যার কারক বলে মনে করা হয়। তাঁর এই বক্রির জেরে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের উপর বিশেষ কিছু প্রভাব পড়তে চলেছে। সুসময়ের বার্তা নিয়ে আসবে এই রাশির জন্য।

দেখে নেওয়া যাক সেই চারটি রাশি কী কী- 

কর্কট

এই রাশি থেকে দেবগুরু বৃহস্পতি নবম ঘরে পিছিয়ে যাবেন। এই সময়ে ভাগ্যবান হতে পারেন এই রাশির জাতক-জাতিকারা। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। ব্যবসায় লাভ ও চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিকভাবে লাভবান হতে পারে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা সুখবর পেতে পারেন।

বৃষ

বৃষ রাশির ১১তম ঘরে বিপরীতমুখী হতে চলেছেন দেবগুরু বৃহস্পতি। এই বিপরীতমুখী গতির কারণে এই রাশির জাতক-জাতিকাদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবীরা লাভবান হতে পারেন। কাজের ধরণ উন্নত হবে এই রাশির জাতক-জাতিকাদের।

কুম্ভ  

কুম্ভ রাশির দ্বিতীয় ঘরে দেবগুরু বৃহস্পতি বিপরীতমুখী হবেন। এই সময়ে এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সমর্থন পেতে পারেন। ব্যবসায় লাভ প্রত্যাশিত। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। তবে খরচের কারণে মন খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন

মিথুন রাশির দশম ঘরে পিছিয়ে যাবেন দেবগুরু বৃহস্পতি। এর জেরে এই রাশির জাতক-জাতিকাদের কাজের ক্ষেত্রে পরিবর্তন দেখা যাবে। চাকরি পরিবর্তনের পাশাপাশি পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। এই রাশির ব্যবসায়ীরা বেশ লাভবান হবেন। বিনিয়োগের জন্য উত্তম সময় এটি।

(বিশেষ দ্রষ্টব্যঃ উপরোক্ত এই কথাগুলি যে সত্য হবে, এমন কোনও দাবী করে না খবর ২৪৭। উক্ত এই কথাগুলি নানান জ্যোতিষীদের বলা কথার ভিত্তিতেই লেখা হয়েছে)

Related Articles

Back to top button