জ্যোতিষশাস্ত্র

রাশি বদল করছে মঙ্গল গ্রহ, আগামী ৪০ দিন অত্যন্ত শুভ হতে চলেছে এই ৪ রাশির জন্য, হবে অর্থবৃষ্টি

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী ১৭ই মে মঙ্গল কুম্ভ রাশি থেকে মীন রাশিতে প্রবেশ করছে। তা মীন রাশিতে থাকবে আগামী ২৭শে জুন পর্যন্ত। মঙ্গলগ্রহের এই যাত্রা বেশ কিছু রাশির জন্য অত্যন্ত শুভ হতে চলেছে কারণ মীন রাশিতে ইতিমধ্যেই উপবিষ্ট রয়েছেন বৃহস্পতিদেব। এর ফলে মঙ্গলের এই যাত্রার ফলে তৈরি হবে মঙ্গল যোগ।

আসুন দেখে নেওয়া যাক মঙ্গলের এই গোচর কোন কোন রাশির পক্ষে লাভজনক হবে-

তুলা রাশি

এই গোচর তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য মিশ্র প্রমাণিত হবে। এই সময় ইতিবাচকতা থাকবে জাতক-জাতিকাদের ব্যক্তিত্বে। আর্থিক অবস্থার উন্নতি হবে। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ লাভবান হবেন। এই সময় ভুল কোনও কাজ করলে কিন্তু কোর্ট-কাছারির চক্করে পড়তে হতে পারে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন ও হনুমানজিকে স্মরণে রাখুন।

বৃষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই রাশির একাদশ স্থানে মঙ্গল গ্রহের যাত্রা ঘটতে চলেছে। বৃহস্পতিদেব ইতিমধ্যেই এখানে উপবিষ্ট রয়েছে। এই কারণে এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই গোচর অত্যন্ত লাভজনক হবে। আয়ের নানান উৎস তৈরি হবে। আর্থিক অবস্থার উন্নতির সঙ্গে সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা থেকে সুফল পাওয়া যাবে। ব্যবসায়ীরা কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন। তবে স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

কর্কট রাশি

এই রাশির জাতক-জাতিকাদেরদের জন্য এটি বিশেষ ফলদায়ক হবে নিঃসন্দেহে। এই সময়ে আপনি মানসিক শান্তি পাবেন। চাকরি ও ব্যবসায় প্রাধান্য মিলবে। এই সময় উদ্যমী থাকবেন এই রাশির জাতক-জাতিকারা। কঠোর পরিশ্রম করলে ফল ইতিবাচক হবে। এই সময়  বিরোধীদের থেকে সতর্ক থাকুন।  ধর্মীয় যাত্রায় যেতে পারেন। 

মিথুন রাশি

এই সময়টা মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হবে। মঙ্গল তাদের দশম স্থানের গোচর হবে আর এই স্থানেই উপস্থিত রয়েছেন বৃহস্পতিদেব। এই সময় মিথুন রাশির জাতক-জাতিকাদের আধিপত্য ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এই সময় জমি, বাড়ি কিনলে ফল ভালো হতে পারে। তবে এই সময় তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন।

(বিশেষ দ্রষ্টব্যঃ উপরোক্ত এই কথাগুলি যে সবটাই ঠিক হবে, এমন কোনও দাবী করছে না খবর ২৪৭। উক্ত সব কথাগুলিই জ্যোতিষীদের বক্তব্য)

Related Articles

Back to top button