জ্যোতিষশাস্ত্র

ধনতেরসে মার্গী হচ্ছেন শনিদেব, ‘আচ্ছে দিন’ আসছে এই ৪ রাশির, মিলবে প্রচুর টাকা, প্রেমে উন্নতির সম্ভাবনা

বিজ্ঞাপন

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সমস্ত গ্রহই নির্দিষ্ট সময় রাশি পরিবর্তন করে। এই চক্র সম্পন্ন করতে শনি গ্রহের সময় লাগে আড়াই বছর। আর শনির এই পরিবর্তনের প্রভাব প্রায় সমস্ত রাশির উপরেই পড়ে। আগামী ২৩শে অক্টোবর অর্থাৎ ধনতেরসের দিন মার্গী ছচ্ছেন শনিদেব। সনীর মার্গী বেশ গুরুত্বপূর্ণ। কারণ বর্তমানে মকর রাশিতে রয়েছেন শনিদেব। আর সেখানেই মার্গী হবেন তিনি। আর এর ফলে বেশ কিছু রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন।

বিজ্ঞাপন

সেই রাশি কী কী, দেখে নেওয়া যাক-

বিজ্ঞাপন

তুলা রাশি

বিজ্ঞাপন

এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনির মার্গী অবস্থান শুভ হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা আগামী আড়াই বছর প্রচুর মুনাফা অর্জন করবেন। সব সমস্যা দূর হবে। বিবাদ থেকেও মুক্তি মিলবে। শুধু তাই নয়, পারিবারিক যত সমস্যাই থাকুক, সবকিছু মিটে যাবে। হাতে টাকা থাকবে এবং কেরিয়ারও মসৃণভাবে এগোবে।

বিজ্ঞাপন

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শনি মকর রাশিতে মার্গী হয়ে মেষ রাশির জাতক জাতিকাদের বিশেষ সুবিধা দিতে চলেছেন। এর মাধ্যমে এই রাশির জাতক জাতিকাদের ভাল সময় শুরু হবে। তাঁরা জীবনের প্রতিটি ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন। প্রতিটি কাজে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে এবং সফলতা আসবে। বাড়বে সম্মান। ব্যবসায় বাড়বে লাভের অঙ্ক। যাঁরা চাকরি করছেন তাঁদের এই সময় পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

বিজ্ঞাপন

মীন রাশি

ধনতেরসে শনির মার্গী অবস্থান মীন রাশির জন্যও অত্যন্ত শুভ হতে চলেছ। এই সময়ে তাঁরা প্রচুর মুনাফা অর্জন করবেন। রোগ থেকে মিলবে মুক্তি। টেনশন দূর হবে। আয় বাড়বে এবং সম্পর্কেরও উন্নতি হবে।

ধনু রাশি

শনির মার্গী অবস্থানে দিন বদলাতে পারে ধনু রাশির মানুষদেরও। এই সময়ে অর্থ লাভ হবে। পুরানো ঋণ থেকে মুক্তি পাবেন। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। প্রেম ও বিয়ে সংক্রান্ত সমস্ত সমস্যাও দূর হবে।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading