জ্যোতিষশাস্ত্র

কর্কট রাশিতে গমন শুক্রের, আগামী মাস থেকেই অতিরিক্ত খরচ বাড়বে ৪ রাশির, কাজে আসবে প্রচুর বাধা

বিজ্ঞাপন

শুক্র কর্কট রাশিতে প্রবেশ করেছে ৩০ মে ২০২৩ তারিখে। শুক্র চন্দ্রের রাশি কর্কট রাশিতে ৭ জুলাই পর্যন্ত থাকবে। শুক্রের এই ট্রানজিট সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু, জুন মাসে শুক্রের এই গমনের কারণে প্রায় ৪ টি রাশির লোকেদের খরচ বাড়তে চলেছে।

বিজ্ঞাপন

জেনে নেওয়া যাক কোন কোন রাশিতে শুক্রের গমন নেতিবাচক প্রভাব ফেলবে।

বিজ্ঞাপন

মিথুন রাশি

বিজ্ঞাপন

শুক্র আপনার রাশির ১২ তম ঘরে প্রবেশ করবে। যার কারণে এই সময়ে আপনি অনেক ব্যয়বহুল হতে পারেন। আপনি অন্যদের দেখানোর জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। এই সময় আপনার ভিতরে অনেক অলসতা দেখা যাবে। কর্মক্ষেত্রে বিপরীত লিঙ্গের মানুষের সঙ্গে সতর্ক থাকুন। তাদের সঙ্গে খুব বেশি জড়াবেন না। শুক্র কর্কট রাশিতে যাওয়ার ফলে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে না। আপনার ঠাণ্ডা ও চোখের সমস্যা হতে পারে।

বিজ্ঞাপন

বৃষ রাশি

শুক্র কর্কট রাশিতে গমনের কারণে, বৃষ রাশির জাতক জাতিকাদের বন্ধুদের সঙ্গে একটু সতর্ক থাকতে হবে। বন্ধুদের কারণে সমস্যায় পড়তে পারেন। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনার প্রেমের জীবনেও আপনাকে সাবলীলভাবে কাজ করতে হবে। এই সময়ে, আপনার প্রেম জীবনে কিছু উত্থান-পতন হবে। আপনাকে এই সময়ে কোনও কিছু নিয়ে অতিরিক্ত উত্তেজিত না হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে।

বিজ্ঞাপন

কুম্ভ রাশি

কর্কট রাশিতে শুক্রের গমন, এই সময়ে আপনাকে আপনার প্রতিপক্ষ থেকে দূরে থাকতে হবে। আসলে, এই সময়ে আপনার বিরোধীরা খুব শক্তিশালী হবে। আপনার বিরোধীরা আপনাকে অনেক কষ্ট দিতে পারে। এছাড়াও, স্বাস্থ্যের দিক থেকে, শুক্রের এই ট্রানজিট আপনার পক্ষে অনুকূল হবে না। এই সময় মশলাদার খাবার থেকে দূরে থাকুন এবং নিয়মিত ব্যায়াম করুন। 

ধনু রাশি

শুক্র আপনার রাশি থেকে অষ্টম ঘরে কর্কট রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে আপনাকে আর্থিক বিষয়ে খুব সতর্ক থাকতে হবে। এই সময়ের মধ্যে, আপনি গোপনে অর্থ ব্যয় করতে পারেন। আপনাকে গোপনে অর্থ ব্যয় না করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এটি করার জন্য আপনাকে পরবর্তীতে অনেক মূল্য দিতে হতে পারে। এ সময় অনৈতিক কার্যকলাপ এড়িয়ে চলুন। এই সময়কালে আপনার পরিবারের সঙ্গে ঝগড়াও হতে পারে।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading