জ্যোতিষশাস্ত্র

দোলের পরই জ্যাকপট পাবে এই ৪ রাশি, খুলে যাবে ভাগ্যের চাবিকাঠি, শনির গমনে হবে টাকার বৃষ্টি

বিজ্ঞাপন

বাংলা ক্যালেন্ডার অনুযায়ী এ বছর ৭ ও ৮ মার্চ সারা দেশজুড়ে হোলি ও দোল উত্‍সব পালিত হবে। দোলের আগের দিন অর্থাত আগামী ৬ মার্চ পালিত হবে হোলিকা দহন। এদিন থেকে আবার শনিগ্রহ কুম্ভ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, হোলির দিন থেকে ভাগ্য বদলাবে বেশ কয়েকটি রাশি। কোন কোন রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন তা জানা যায়।

বিজ্ঞাপন

এই বছর হোলির উৎসব অনেক রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে কারণ হোলিকা দহনের ঠিক একদিন আগে অর্থাৎ ৬ মার্চ, শনি গ্রহ কুম্ভ রাশিতে প্রবেশ করবে। তিনি ৩১ জানুয়ারি কুম্ভ রাশিতে সেট করেছিলেন। শনির উত্থানের কারণে হোলিতে কোন কোন রাশির জাতক-জাতিকারা চাকরি, অর্থ ও ব্যবসায় লাভবান হবে জেনে নেওয়া যাক-

বিজ্ঞাপন

তুলা রাশি

বিজ্ঞাপন

তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য হোলির উৎসব খুবই উপকারী হতে চলেছে। অফিসে আপনার কঠোর পরিশ্রম এবং কাজের প্রশংসা করা হবে, আপনি অফিসারদের সমর্থন পাবেন। শনির উত্থানের কারণে আপনার চাকরি ও ব্যবসায় উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। ঘরে সুখ আসবে। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তারা শীঘ্রই সফলতা পাবেন। প্রতিদিন শনিদেবের পুজো করুন।

বিজ্ঞাপন

কুম্ভ রাশি

হোলিতে কুম্ভ রাশিতে শনিদেবের উদয় হচ্ছে, তাই এমন পরিস্থিতিতে এই রাশির জাতক-জাতিকারা অর্থের দিক থেকে বাম্পার লাভ পাবেন। এটি বিনিয়োগের জন্য একটি অনুকূল সময়, স্কিমগুলিতে বিনিয়োগ আপনাকে দীর্ঘমেয়াদী আর্থিক সুবিধা দেবে। এটি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আয়ের স্তোত্র বাড়বে। খরচের একটি হিসেব রাখুন। কাজের ব্যাপারে কাউকে পুরোপুরি বিশ্বাস করা থেকে বিরত থাকুন। পরিবার এবং বন্ধুদের সমর্থন আপনার আত্মবিশ্বাস বাড়াবে।

বিজ্ঞাপন

সিংহ রাশি

অর্থের ক্ষেত্রে সিংহ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য খুলে যাবে। বেতন মারাত্মক রকমের বৃদ্ধি হতে পারে। বিভিন্ন জায়গা থেকে টাকা পাওয়া যাবে। ধার দেওয়া টাকা ফেরত দেওয়া হবে। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। অর্থ সাশ্রয়ে সফল হবেন। পরিবারের সাথে সম্পর্কের উন্নতি হবে।

বৃষ রাশি

উদয়বন শনি হোলিতে আপনাকে অনেক উপকার দেবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শনিদেবের কৃপায় শেষ হবে। উন্নতির পথে যে বাধা আসছে তা ধ্বংস হবে। বিরোধীরা লক্ষ্য অর্জনে বাধা হয়ে দাঁড়াবে কিন্তু সফল হতে পারবে না। শত্রুদের চাল ব্যর্থ হবে। অফিসে নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা নতুন কর্মসংস্থানের সুযোগ পাবেন।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading