জ্যোতিষশাস্ত্র

জানুয়ারিতে মার্গী হচ্ছে মঙ্গল, ধনলাভ ও প্রবল উন্নতি হবে এই ৫ রাশির, আসবে পড়াশোনায় সাফল্য

জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়। আবার মঙ্গল গ্রহ আক্রমণাত্মক স্বভাব ও উৎসাহের কারক গ্রহ। মঙ্গলের প্রভাবে ব্যক্তি সাহসী, শক্তিশালী ও পরিশ্রমী হয়ে থাকে। সেই কারণে মঙ্গলের রাশি বা গতি পরিবর্তন হলে এই সমস্ত ক্ষেত্র প্রভাবিত হয়।

বর্তমানে মঙ্গল বক্রী গতিতে বিচরণ করছে। তবে আগামী বছরের ১৩ই জানুয়ারি নিজের বক্রী গতি সম্পন্ন করে বৃষ রাশিতে মার্গী হবে মঙ্গল। এর ফলে সমস্ত রাশির উপরেই নানান প্রভাব পড়বে। তবে ৫টি রাশির জাতক-জাতিকাদের ধনলাভ ও উন্নতির প্রবল যোগ রয়েছে।

সেই রাশিগুলি কী কী, দেখে নিন-

তুলা রাশি

মঙ্গল মার্গী হয়ে অনুকূল ফলাফল প্রদান করতে চলেছে। আপনাদের রাশির অষ্টম অর্থাৎ গুপ্ত রোগ, গবেষণা, আয়ুর স্থানে মার্গী হবে। তাই এ সময় কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন তুলা রাশির জাতকরা। আবার এই রাশির যে জাতকরা মেডিক্যাল, ইঞ্জিনিয়ারিং ও গবেষণার সঙ্গে জড়িত, তাঁদের জন্য সময় ভালো প্রমাণিত হতে পারে। পাশাপাশি শেয়ার বাজারে লগ্নি করে থাকলে তা থেকে লাভ হবে। ব্যবসায় উন্নতি হতে পারে।

কর্কট রাশি

কর্কট রাশির চাকরিজীবী ও ব্যবসায়ী জাতকরা যে প্রচেষ্টা করছেন, তা সফল হবে। সমাজে আপনাদের মান-সম্মান বৃদ্ধি পাবে। আবার শেয়ার বাজারে লগ্নি করে থাকলে, সেখান থেকেও লাভ অর্জন করতে পারেন কর্কট রাশির জাতকরা। ব্যবসায় উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। তবে আপনারা প্রতারণার শিকার হতে পারেন। ঋণের লেনদেন থেকে দূরে থাকুন।

কুম্ভ রাশি

মঙ্গল মার্গী হলে কুম্ভ রাশির চাকরিজীবী জাতকদের পরিচিতি বৃদ্ধি পাবে। পাশাপাশি আপনারা প্রতিষ্ঠা লাভ করবেন। দায়িত্বপূরণে এগিয়ে থাকবেন কুম্ভ রাশির জাতকরা। আবার জমি, সম্পত্তি বা গাড়ির সঙ্গে জড়িত কোনও সিদ্ধান্ত নিয়ে থাকলে তার ফলে লাভবান হবেন কুম্ভ রাশির জাতকরা। তবে পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য দুর্বল হতে পারে। ভালোভাবে পড়াশোনা করেন যে ছাত্র-ছাত্রীরা তাঁদের জন্য সময় আরও ভালো সুযোগ নিয়ে আসবে।

মকর রাশি

জ্যোতিষ গণনা অনুযায়ী মকর রাশির পঞ্চম স্থানে মার্গী হবে। একে সন্তান ও প্রেম সম্পর্কের স্থান মনে করা হয়। এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে উন্নতি লাভ করবেন। পাশাপাশি এই রাশির ব্যবসায়ী জাতকদের লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আবার মকর রাশির ছাত্রছাত্রীদের জন্য সময় খুব ভালো। পড়াশোনায় সফল হতে পারেন, পরীক্ষায় পাশ করবেন। কোনও নতুন কোর্সে ভরতি হতে পারেন। পরিশ্রমের ফল লাভ করবেন। তবে আপনাদের মানসিক ও শারীরিক স্বাস্থ্যের ওপর নজর দিতে হবে।

মীন রাশি

মঙ্গল আপনার গোচর কোষ্ঠীর তৃতীয় কক্ষে মার্গী হবে। মীন রাশির জাতকরা শীঘ্র কোনও সুসংবাদ লাভ করবেন। আবার চাকরিজীবীদের আয় বাড়বে, পাশাপাশি পদোন্নতির প্রবল সম্ভাবনা থাকবে। আপনাদের সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। মীন রাশির বিবাহিত জাতকদের দাম্পত্য জীবন সুখে কাটবে। আবার এই রাশির যে জাতকদের বিবাহে বিলম্ব হচ্ছি, তাঁদের বিবাহও শীঘ্র হবে। মীন রাশির ব্যবসায়ী জাতকরা সাফল্য লভ করতে পারেন। লগ্নির জন্য সময় খুবই ভালো। শত্রুদের পরাজিত করতে পারেন।

Related Articles

Back to top button