জ্যোতিষশাস্ত্র

খুব সাবধান! আগামী ১৪১ দিন এই ৫ রাশির জীবনে চলবে শনির দশা, নেমে আসবে ঘোর বিপর্যয়

শনির ক্রোধকে ভয় করে না, এমন মানুষ খুব কম দেখা যায়। শনির দশা যে কোনও মানুষের জীবন ওলটপালট করে দিতে পারে। গত ৫ই জুন থেকে বক্রী পথে চলা শুরু করেছেন সূর্য-পুত্র শনি। কুম্ভ রাশিতে শনির বিপরীতমুখী চলন শুরু হয়েছে। আগামী ২৩শে অক্টোবর পর্যন্ত শনির এই বক্রী চলন বজায় থাকবে আর বক্রীপথে শনি চলবে ১৪১ দিন।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনির এই উল্টো পথে চলার কারণে এই ১৪১ দিন বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে চলবে শনির দশা। জীবনে আসবে নানান সংকট। দেখে নেওয়া যাক এই ১৪১ দিন কোন কোন রাশির উপর নেমে আসবে বিপর্যয়-

ধনু রাশি

শনির বক্রী চলনের ধনু রাশির জাতক-জাতিকাদের জীবনে অশুভ প্রভাব পড়তে চলেছে। তবে এই রাশির জাতক-জাতিকারা শনির দশার কিছুটা মিশ্র ফল পাবেন। ব্যবসায় সাফল্য আসবে তবে এর জন্য কঠোর পরিশ্রম করতে হবে। এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে কিছু ভালো সুযোগ পেতে পারেন। কিন্তু সেই সব সুযোগের সদ্বব্যবহার করতে না পারলে ক্ষতির মুখে পড়বেন।

বৃষ রাশি

জ্যোতিষ অনুযায়ী, শনির এই বক্রী চলন বৃষ রাশির জাতক-জাতিকাদের জীবনে ডেকে আনতে পারে চূড়ান্ত সর্বনাশ। ২৩শে অক্টোবর পর্যন্ত এই রাশির জাতক-জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। কর্মক্ষেত্রে গোলযোগ দেখা দিতে পারে। চাকরি ও ব্যবসায় শনির খারাপ প্রভাব পড়তে পারে। এই সময় কোনও বড় বিনিয়োগ করবেন না। এই রাশির জাতক-জাতিকাদের বাবার স্বাস্থ্য নিয়েও সমস্যা দেখা দিতে পারে।

কন্যা রাশি

শনির বক্রী চলনের প্রভাবে কন্যা রাশির জাতক-জাতিকাদের জীবনে সন্তানকে নিয়ে উদ্বেগ বাড়ার সম্ভাবনা। এই রাশির জাতক-জাতিকাদের বাড়ি থেকে দূরে কোথাও যেতে হতে পারে। চাকরিতে অপছন্দের কোনও জায়গায় বদলি হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও গোপন শত্রুর নানাভাবে সমস্যায় ফেলার চেষ্টা করতে পারে। আর্থিক দিক থেকেও এই সময় বড় ক্ষতির মুখে পড়তে পারেন কন্যা রাশির জাতক-জাতিকারা। এমনকি দুর্ঘটনার মুখেও পড়তে পারেন।

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকাদের জীবনে শনির বক্রীর কারণে স্বাস্থ্যের দিক থেকে খারাপ ফল আসতে পারে। নানা সমস্যা দেখা দিতে পারে এই রাশির জাতক-জাতিকাদের। ১৪১ দিনের জন্য পারিবারিক নানান সমস্যা নিয়ে নাজেহাল হওয়ার সম্ভাবনা। বাড়ি ছেড়ে অন্য কোথাও যেতে হতে পারে এই রাশির জাতক-জাতিকাদের।

মিথুন রাশি

শনির বক্রীর কারণে এই রাশির জাতক-জাতিকাদের কেরিয়ারে সমস্যা আসতে পারে। নিজের বাড়ি ছেড়ে অন্য কোথাও যেতে হতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের পরিবারের কারোর বড় কোনও অসুখ হতে পারে। বাজেটের থেকে অতিরিক্ত খরচের সম্ভাবনা। ভাইবোনদের সঙ্গে যাতে কোনও সমসায় না জড়িয়ে পড়েন, তার চেষ্টা করুন।

(বিশেষ দ্রষ্টব্যঃ উপরোক্ত এই কথাগুলি যে প্রত্যেকটাই সত্যি হবে এমন কোনও দাবী করে না খবর ২৪৭। উক্ত এই কথাগুলি নানান জ্যোতিষীদের বলা কথার প্রেক্ষিতেই নেওয়া হয়েছে)

Related Articles

Back to top button