জ্যোতিষশাস্ত্র

সংসারে মাঝেমধ্যে লেগেই থাকে অর্থকষ্ট, এবার সূর্যের গোচরে কাটবে জীবনের অন্ধকার, মিলবে কর্মজীবনে খ্যাতি, আসবে সুখ

বিজ্ঞাপন

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী ১৫ মার্চ সূর্য মীন রাশিতে গমন করতে চলেছে। সূর্য মীন রাশিতে বৃহস্পতি রাশিতে গমন করতে চলেছে। জ্যোতিষ মতে,সূর্য ও বৃহস্পতির মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। এমন পরিস্থিতিতে সূর্যের এই গমন ৫টি রাশির জাতক-জাতিকার জীবনে ইতিবাচক শক্তি জোড়ালো হতে চলেছে। এই সময়ের মধ্যে, পাঁচটি রাশির জাতক-জাতিকাদের কর্মজীবন অনেক উজ্জ্বল হবে। কিন্তু, সূর্য ৫টি রাশির জাতকজাতিকার জীবনে অনেক সুখ বয়ে নিয়ে আসবে।

বিজ্ঞাপন

সেই রাশিগুলি কী কী, দেখে নেওয়া যাক-

বিজ্ঞাপন

মিথুন রাশি

বিজ্ঞাপন

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য এই গোচর খুবই অনুকূল। এই সময়ে কর্মজীবনে প্রচুর খ্যাতি পেতে পারেন। নিজেকে প্রমাণ করতেও সক্ষম হবেন। এই রাশির জাতক-জাতিকারা সরকারি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত, তাদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাইবোনদের সঙ্গে ব্যবসা ইত্যাদি শুরু করার পরিকল্পনা করতে পারেন। তাদের সহযোগিতায় উপকৃত হবেন।

বিজ্ঞাপন

বৃষ রাশি

সূর্যের এই রাশি বদলের জেরে বৃষ রাশির জাতক-জাতিকারা আর্থিকভাবে লাভবান হবে। এই সময়ের মধ্যে, আপনি সম্পত্তি বা গাড়ি কেনার সুযোগ পেতে পারেন। সামগ্রিকভাবে, এই গোচর আপনার জন্য খুব অনুকূল হতে পারে। এই পরিস্থিতিতে ব্যবসায় বিনিয়োগ থেকে লাভ পেতে পারেন। বিবাহিত দম্পতিরাও কিছু সুখবর পেতে পারেন।

বিজ্ঞাপন

কর্কট রাশি

সূর্যের এই গমনে কর্কট রাশির জাতক-জাতিকারা আধ্যাত্মিকতায় বেশি আগ্রহী হবেন। এছাড়াও, যে কোনও কাজে পিতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। নিজের কাজের মধ্য দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হতে চলেছেন। কর্মক্ষেত্রে শত্রুরাও ধ্বংস হবে। পেশাগতভাবে, এই সময়টি আপনার জন্য খুব ভাল হবে।

মীন রাশি

সূর্য এই রাশিতেই প্রবেশ করছে। এমন পরিস্থিতিতে, আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা খুব চিত্তাকর্ষক হতে চলেছে। এই সময়ে বিভিন্ন মানুষের কথা দ্বারা প্রভাবিত হবে। এই সময়ে আপনাকে উপদেশ দেয় এমন অন্য কাউকে উপেক্ষা করবেন না। এই সময়ে, আপনি সরকারি কাজেও সাফল্য পাবেন। কর্মক্ষেত্রেও সময়টি আপনার জন্য খুব ইতিবাচক হবে। আপনিও পদোন্নতি পেতে পারেন।

বৃশ্চিক রাশি

সূর্যের এই যাত্রা বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য আর্থিকভাবে লাভবান হবে। বেতন বৃদ্ধি হতে পারে। সূর্যের গোচরে এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য খুলে যেতে পারে। পড়ুয়াদের জন্যও এই সময়টা খুব ভাল হবে। অনেক সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই রাশির চাকরিজীবীরা যারা চাকরি পরিবর্তনের ইচ্ছায় আছেন, তাদের ইচ্ছা পূরণ হতে পারে।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading