জ্যোতিষশাস্ত্র

Astrology: আগামী ১৭দিন দুর্ধর্ষ কাটবে এই পাঁচ রাশির! দেখুন তো আপনার রাশি তালিকায় আছে কিনা

গ্রহের রাশি পরিবর্তন ব্যক্তি জীবনে অনেক পরিবর্তন নিয়ে আসে। চলতি মাসের 6 ই ডিসেম্বর যেমন মঙ্গল বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে। 8 ই ডিসেম্বর শুক্র মকর রাশিতে প্রবেশ করেছে। আবার 10 ডিসেম্বর বুধ ধনু রাশিতে প্রবেশ করেছে। মঙ্গলের পরে বুধ এবং শুক্রের রাশি পরিবর্তনের কারণে আগামী 17 দিন এই 5 রাশির জাতকদের তুমুল ভালো সময় আসতে চলেছে। আসুন দেখে নেওয়া যাক কোন কোন রাশি এই তালিকায় পড়ছে।

মেষ:

অর্থ লাভ হতে পারে। সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। ব্যবসায় লাভ হবে। ভাই বোনের সাহায্য পাবেন। পদমর্যাদা এবং মান সম্মান বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য লাভের যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে সময় কাটাতে পারেন। ভাগ্য আপনার সহায় হবে। আপনি কাজের জন্য প্রশংসা লাভ করবেন এবং ব্যবসা ও চাকরি করার জন্য সময়টা শুভ। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে।

মিথুন:
দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারবেন। চাকরি ও ব্যবসা করার জন্য সময়টি ভালো।সম্মান পাবেন। কাজে সাফল্য লাভ করবেন এবং যারা চাকরি খুঁজছেন তাদের লাভ হবে। আর্থিক পরিস্থিতির উন্নতি ঘটবে এবং পদোন্নতিও ঘটতে পারে। সূর্য ট্রানজিশন নতুন কোন কাজ শুরু করার পক্ষে ভালো। লেনদেনের জন্য এটা ভালো সময় এবং যারা শিক্ষাক্ষেত্রে জড়িত আছেন তাদের জন্য সময়টা খুবই ভালো।

কর্কট:
যারা চাকরি খুঁজছেন তারা ভাল ফলাফল লাভ করবেন। পরিবারের সঙ্গে মাধুর্য বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে এবং আত্মবিশ্বাস বাড়বে। অর্থ লাভ হতে পারে। সমাজে সম্মান প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এই সময় বিনিয়োগ করলে ভালো ফল পাবেন।

সিংহ:
লেনদেনের জন্য এটা ভালো সময়। এই সময় আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্ম ক্ষেত্রে সুনাম বাড়বে। অর্থ আগমনের নতুন সুযোগ আসবে। ব্যবসায়ীরা এই সময় অর্থ লাভ করতে পারেন।

ধনু:
চাকরি ও ব্যবসার জন্য এটা ভালো সময়। চাকরিতে পদোন্নতি হতে পারে তবে আপনাকে জীবনে খরচা নিয়ন্ত্রণ করতে হবে। পারিবারিক জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। স্বাস্থ্যের উন্নতি হবে এবং দাম্পত্য জীবনের উন্নতি ঘটবে।

Related Articles

Back to top button