জ্যোতিষশাস্ত্র

যুতি হতে চলেছে মঙ্গল ও শুক্রের, আমূল পরিবর্তন আসবে ৪ রাশির জীবনে, খুব সাবধানে থাকুন, আর্থিক ও স্বাস্থ্যের বিষয়ে সতর্ক হন

বিজ্ঞাপন

১০ মে ভূমিপুত্র মঙ্গল কর্কট রাশিতে প্রবেশ করেছেন।অন্যদিকে ৩০ মে রাক্ষসদের গুরু শুক্রও কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছেন। মঙ্গল এই রাশিতে ১ জুলাই পর্যন্ত উপবিষ্ট থাকবেন, এভাবে ১ জুলাই পর্যন্ত মঙ্গল ও শুক্রের মিলন মানুষকে প্রভাবিত করবে। 

বিজ্ঞাপন

এই দুটি গ্রহের সংমিশ্রণ থেকে ৪টি রাশির জীবনে বিরাট প্রভাব পড়বে। জীবন আমূল বদলে যেতে পারে এর পরে।

বিজ্ঞাপন

সেই ৪ রাশি কী কী, দেখে নেওয়া যাক-

বিজ্ঞাপন

ধনু রাশি

বিজ্ঞাপন

এই রাশির জাতক-জাতিকাদের জন্য মঙ্গল ও শুক্রের সংমিশ্রণ অষ্টম ঘরে থাকবে, যা কষ্টদায়ক বলে মনে করা হয়। এই বাড়িতে এই সংমিশ্রণ আপনার স্ত্রীর জন্য ঝামেলা হতে পারে। এই সময়ে আপনাকে বিবাহিত জীবনে উত্তেজনার সম্মুখীন হতে হতে পারে। কারো সঙ্গে আর্থিক লেনদেন করার সময় আপনাকে খুব সতর্ক থাকতে হবে। এ সময়ে আপনার কথাবার্তা মধুর রাখুন। আপনার তিক্ত স্বভাবের কারণে পরিবারে বিবাদ হতে পারে। এই সময় সাবধানে গাড়ি চালান।

সিংহ রাশি

বিজ্ঞাপন

এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই মৈত্রী হবে দ্বাদশ ঘরে, যাকে বলা হয় ব্যয় ঘর। এই অর্থে, মঙ্গল এবং শুক্রের সংযোগ আপনাকে আর্থিকভাবে হয়রানি করতে পারে। এই সময়ে ভ্রমণে প্রচুর সময় এবং অর্থ ব্যয় হতে পারে এবং আপনি ক্লান্তও হবেন। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। আপনি চাকরি পরিবর্তনের সুযোগ পাবেন। কিন্তু বর্তমানে আপনি ভালো চাকরি পাবেন না। এই সময়ে, পরিবারের বাইরের মানুষের কারণে আপনার ইমেজ কলঙ্কিত হতে পারে।

মীন রাশি

এই রাশির জাতক-জাতিকাদের হাতে টাকা আসা কমে যেতে পারে। এই রাশির মানুষ বর্তমান সময়ে একটু সমস্যায় পড়তে পারেন। পারিবারিক জীবনে সমস্যা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। শরীরের যত্ন নিন। মন ভালো রাখার চেষ্টা করুন। কাউকে এই সময়ে কোনও টাকা ধার দেবেন না। তাহলে সেই টাকা ফেরত পেতে সমস্যা হবে। 

কুম্ভ রাশি

এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই জোট হবে শত্রু ঘরে অর্থাৎ ষষ্ঠ ঘরে। এই বাড়িতে এই সংমিশ্রণের কারণে, আপনি কর্মক্ষেত্রে কোনও মহিলা সহকর্মীর দ্বারা অপমানিত হতে পারেন। এ সময় প্রেমিকার অনুভূতির প্রতি সম্মান জানিয়ে এগিয়ে যেতে হবে। সরকারি চাকরি করছেন এমন ব্যক্তিদের এই সময়ে কাজে বিলম্বের সম্মুখীন হতে হতে পারে। আপনি যদি কোথাও বিনিয়োগ করার কথা ভাবছেন, তাহলে আপনাকে সাবধানে এগোতে হবে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading