জ্যোতিষশাস্ত্র

Astrology: কোনদিনও অর্থাভাব হবে না, কুবেরের আশীর্বাদ থাকে এই চার রাশির উপর!

জন্মগ্রহণের সময় থেকেই আমাদের ভাগ্য নির্ধারণ করতে শুরু করে গ্রহ রাশি নক্ষত্র। গ্রহের গতিবিধির উপর আমাদের ভাগ্য অনেকটাই নির্ধারিত হয়। রাশির প্রভাবেই একটি মানুষের বিভিন্ন চারিত্রিক বৈশিষ্ট্য দেখা যায়। জ্যোতিষশাস্ত্র মতে এমন কিছু রাশি রয়েছে যাদের ওপর কুবেরের আশীর্বাদ থাকে ফলে তাদের কোনদিনও অর্থাভাব হয় না।

কর্কট রাশি:

এই রাশির জাতক-জাতিকাদের উপর কুবেরের আশীর্বাদ থাকে। এরা বুদ্ধিমান এবং ভালো কূটনীতিক হন। এরা দৃঢ় নিশ্চয়ী স্বভাবের হয়ে থাকেন। কোন জায়গায় যদি সামান্য পরিশ্রম করেন তাহলে সেখান থেকে তারা খ্যাতি লাভ করতে পারেন। এদের স্মরণশক্তি খুবই তীব্র হয়।

তুলা রাশি:
তুলা রাশির জাতক-জাতিকারা সৌখিন এবং দামী জিনিসপত্র খুব পছন্দ করেন। এরা যদি ঠিক করেন যে কোন কাজ করবেন তাহলে সেটি করেই ছাড়েন। এই রাশির জাতকদের ওপর কুবেরের আশীর্বাদ থাকে ফলে তাদের কোনদিনও আর্থিক সমস্যায় পড়তে হয় না।

বৃশ্চিক রাশি:
জ্যোতিষশাস্ত্র মতে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উপর কুবেরের আশীর্বাদ বজায় থাকে। নিজের বুদ্ধির জোরে এরা ভালো অর্থ সঞ্চয় করতে পারেন। এরা পরিশ্রমী হন। এদের ইচ্ছাশক্তি ভীষণ শক্তিশালী হয়। এরা হাজার ভিড়ের মাঝে নিজের পরিচয় ঠিক খুঁজে বের করেন।

মকর রাশি:
এদের চিন্তাশক্তি খুব ভালো হয়। এরা ভীষণ প্র্যাক্টিকাল স্বভাবের হন। এরা সৎ, ধৈর্যবান, পরিশ্রমী স্বভাবের হন। নিজের কঠিন পরিশ্রমের জোরে খ্যাতি, অর্থ, প্রতিষ্ঠা লাভ করতে সফল হন এঁরা। কুবেরের আশীর্বাদ এদের উপর বজায় থাকে সারাজীবন।

Related Articles

Back to top button