জ্যোতিষশাস্ত্র

পুজোর সপ্তাহেই বিপুল আর্থিক যোগ রয়েছে এই ৪ রাশির, কর্মক্ষেত্রে আসবে জোয়ার, সুখে কাটবে জীবন

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কোনও গ্রহ যখন রাশি পরিবর্তন করে, তখন তা বাকি রাশিগুলিকেও প্রভাবিত করে। প্রত্যেক মাসেই কিছু গ্রহের গতিবিধি পরিবর্তন হয়। ২রা অক্টোবর বুধ কন্যা রাশিতে পিছিয়ে গিয়েছে। এই বুধ গ্রহকে বুদ্ধিমত্তা ও ব্যবসার কারক বলে মনে করা হয়। বুধের এই রাশি পরিবর্তন কিছু কিছু রাশির জন্য শুভ।

সেই রাশিগুলি কী কী-

সিংহ রাশি

বুধের এই পরিবর্তন সিংহ রাশির জন্য অত্যন্ত শুভ প্রমাণিত হতে চলেছে। এই সময়ে কেউ নিজের ব্যবসা শুরু করতে পারেন। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। ব্যবসায় অর্থনৈতিক উন্নতির জোরালো যোগ হবে। সঙ্গীর কাছ থেকে অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে কাজের প্রশংসা হবে।

ধনু রাশি

এই রাশির জন্য বুধ গ্রহকে শুভ বলে মনে করা হয়। বুধের প্রভাবে এই রাশির জাতক এবং জাতিকাদের চাকরিতে পড়বে। এই সময়ের মধ্যে চাকরিতে পদোন্নতি বা ইতিবাচক পরিবর্তন হতে পারে। ব্যবসা সম্প্রসারণের সঙ্গে নতুন গ্রাহক তৈরি হবে। কর্মক্ষেত্রে বস কাজের প্রশংসা করবেন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকারা বুধের পথে থাকার শুভ প্রভাব পাবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে এই রাশিতে, বুধ দশম ঘর থেকে অধিপতি হবেন। এমন পরিস্থিতিতে বুধের পথ চলায় কর্মক্ষেত্রে আর্থিক সুবিধা পেতে পারেন। কর্মজীবনে সাফল্য পাবেন। পিতামাতার স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

বৃশ্চিক রাশি

বুধের গমন বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে আয়ের নতুন উৎস তৈরি হবে। ব্যবসায় আটকে থাকা কাজ শেষ হবে। শেয়ার বাজার থেকে অর্থ লাভ করা যায়। এর পাশাপাশি যারা নতুন ব্যবসা করছেন তাদের জন্যও সময় অনুকূল যাচ্ছে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের মাধুর্য থাকবে। ব্যবসা বৃদ্ধির প্রচেষ্টা সফল হবে।

Related Articles

Back to top button