জ্যোতিষশাস্ত্র

সামনের মাসেই বক্রী হচ্ছেন শনিদেব, দুর্দশা বাড়বে ৪ রাশির, পড়তে হবে একাধিক সমস্যায়, এখনই সতর্ক হন

বিজ্ঞাপন

হিন্দু জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনিদেবের গতিবিধি প্রতিটি রাশির মানুষকে প্রভাবিত করে। শনিদেবকে দুঃখ, রোগ, লৌহ, সেবক ইত্যাদির কারক বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে ৯ টি গ্রহের মধ্যে শনির গতি সবচেয়ে ধীর এবং তিনি প্রতিটি রাশিতে প্রায় আড়াই বছর অবস্থান করে। শনিদেবের এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে সময় লাগে আড়াই বছর। শনিদেবকে ন্যায়ের দেবতা বলা হয় এবং প্রত্যেক মানুষকে তার কর্ম অনুসারে তিনি ফল দেন। হিন্দু পঞ্চাঙ্গ অনুসারে, আগামী ১৭ জুন ১০টা ৪৮ মিনিটে কুম্ভ রাশিতে বক্রী হবেন শনিদেব। ৪ নভেম্বর রাত ৮টা ২৬ মিনিট পর্যন্ত এই অবস্থায় থাকবেন শনিদেব।

বিজ্ঞাপন

হিন্দু পঞ্চাঙ্গ মতে, শনিদেব প্রায় ৫ মাস বক্রী থাকবেন। এমন পরিস্থিতিতে এটি কিছু লোকের উপর অশুভ প্রভাব ফেলতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই ৪ টি রাশির উপর শনির বক্রী যাওয়ার কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। 

বিজ্ঞাপন

সেই রাশিগুলি কী কী, দেখে নেওয়া যাক-

বিজ্ঞাপন

কুম্ভ রাশি

বিজ্ঞাপন

কুম্ভ রাশিতে শনিদেব বক্রী হচ্ছেন এবং তাই কুম্ভ রাশির জাতক-জাতিকাদের মানসিক ও পারিবারিক চাপের সম্মুখীন হতে হবে। চিন্তা না করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে, বাড়ির বড়দের সঙ্গে পরামর্শ করুন কারণ পরে আপনি সেই সিদ্ধান্তের জন্য অনুতপ্ত হতে পারেন। বিবাহিত জীবনেও সমস্যা হতে পারে।

কর্কট রাশি

বিজ্ঞাপন

কর্কট রাশির জন্য শনি অষ্টম ঘরে বক্রী হচ্ছেন এবং এটি সমস্যার কারণ হতে পারে। শনির বক্রী অবসঙ্গে কর্কট রাশির জন্য শুভ বলা যায় না। আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে এবং আপনার স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। অনেক সমস্যার সম্মুখীন হতে হবে।

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকারা শনির বক্রী পড়া অবস্থায় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। শারীরিক ও মানসিক চাপ সৃষ্টি করতে পারে। শনির বক্রী গতি ব্যবসায়ী শ্রেণিকে খুব বেশি প্রভাবিত করবে না। তবে পরিবারে উত্তেজনাও হতে পারে।

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বক্রী অবসঙ্গে করতে পারে সমস্যা। চাকরিতে পরিবর্তন হতে পারে তবে খুব বেশি লাভ হবে না। আপনি বর্তমানে যেখানে কাজ করছেন, ভবিষ্যতে সেখানেই আপনার সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার মায়ের স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। পরিবারে টানাপোড়েন হতে পারে। 

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading