জ্যোতিষশাস্ত্র

নতুন বছরের শুরুতেই বিপত্তি! শনিদেবের সাড়ে সাতির দশার জেরে কোপ পড়বে ৫ রাশির উপর, যন্ত্রণাদায়ক পরিণতি হবে

নতুন বছর মানেই কারোর ভাগ্য ভাল তো কারোর ভাগ্যে শনির দশা। নতুন বছরের শুরুতে, শনিদেব বিপরীতমুখী অবস্থায় প্রবেশ করতে চলেছেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী বছরের জানুয়ারিতে, শনিদেব মকর রাশিতে গমন করবেন। জ্যোতিষশাস্ত্র মতে, শনি মকর রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই কিছু রাশিতে শনির সাড়ে সাতি দশা শুরু হবে, আবার কিছু রাশিতে শনির ধাইয়া শুরু হবে।

কর্ম অনুসারে শনিদেব কর্মফল নির্ণয় করেন। এই অবস্থায় যদি কেউ ভাল কাজ করেন, শনিদেব তার উপর আশীর্বাদ বর্ষণ করেন। অন্যদিকে যাঁরা খারাপ কাজ করেন তাদের যন্ত্রণাদায়ক পরিণতি ভোগ করতে হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেবের পশ্চাদপসরণে ২০২৩ সালে সাড়ে সাতি দশা ও ধাইয়াযর প্রকোপে কোন কোন রাশির জাতক-জাতিকারা পড়তে চলেছেন।

কর্কট রাশি 

কুম্ভ রাশিতে শনির গমনের সঙ্গে কর্কট রাশিতে শনির ধাইয়া শুরু হবে। শনি ধাইয়ার প্রভাবের কারণে এই রাশির জাতকদের জীবনে শুরু হবে প্রচুর ঝামেলা, অশান্তি।

মীন রাশি

কুম্ভ রাশিতে শনির পশ্চাদগামী হওয়ার সঙ্গে সঙ্গে মীন রাশিতে শনির সাড়ে সাতি দশা শুরু হবে। এর ওপরই হবে শনির সাড়ে সাতি দশার প্রথম পর্ব।

মকর রাশি 

এই রাশি থেকে বেরিয়ে আসার পর পিছিয়ে যাবে শনি। শনিও মকর রাশির শাসক গ্রহ। এই রাশির জাতক-জাতিকাদের শনির অর্ধেক প্রভাব বহন করতে হবে।

কুম্ভ রাশি 

নতুন বছরের ১৭ জানুয়ারি, মকর রাশি ত্যাগ করার পরে, শনি কুম্ভ রাশিতে পশ্চাদপদে প্রবেশ করবে। সাড়ে সাতির কুফল বহন করবে এই রাশির জাতক-জাতিকারা।

বৃশ্চিক রাশি

২০২৩ সালের জানুয়ারি থেকে, বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উপর শনির শয্যার প্রভাব শুরু হবে। তাতে পরবর্তী আড়াই বছর পর্যন্ত থাকবে এই শনির দশা।

Related Articles

Back to top button