জ্যোতিষশাস্ত্র

দুর্গাপুজো এই ৪ রাশির জন্য বয়ে নিয়ে আসছে খুশির হাওয়া, খুলে যাবে ভাগ্য, মিলবে অনেক টাকা

রাশি চক্রে নানান গ্রহের অবস্থানের উপর কিছু কিছু রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হয় তো কোনও কোনও রাশির জাতক-জাতিকাদের সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। আগামী ১৬ই অক্টোবর মঙ্গল প্রবেশ করবে মিথুন রাশিতে প্রবেশ করবে। গ্রহের এই চলনের কারণে অক্টোবরে কিছু রাশির বেশ লাভ হতে চলেছে।

সেই রাশিগুলি কী কী, জেনে নেওয়া যাক-

কর্কট রাশিঃ

মঙ্গলের রাশি পরিবর্তনে কর্কট রাশির জাতক এবং জাতিকারা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগ করলে তাতে লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। আপনার আটকে থাকা অনেক কাজ শেষ হওয়ার সম্ভাবনাও রয়েছে।

মিথুন রাশিঃ

অক্টোবর মাসটিও মিথুন রাশির জাতকদের জন্য অনেক নতুন সুখ নিয়ে আসতে চলেছে। যাঁরা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাঁরা আগামী মাসে চাকরি পরিবর্তনের জন্য অনেক আকর্ষণীয় অফার পেতে পারেন। এই মাসে আপনার পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি একটি নতুন গাড়ি কিংবা সম্পত্তি কিনতে পারেন।

তুলা রাশিঃ

এই সময় এই রাশির জাতক-জাতিকারা আর্থিকভাবে লাভবান হবেন। আয়ের অনেক নতুন উৎস খুলবে, যা আয় আরও বাড়াবে। পরিবারে শান্তি বজায় থাকবে। পরিবারের সমর্থন পাবেন এই রাশির জাতক-জাতিকারা। জীবন চলবে শান্তিপূর্ণভাবে।

বৃশ্চিক রাশিঃ

শনিদেবের পথ চলার কারণে এই রাশির জাতক-জাতিকাদের মানসিক চাপ দূর হবে। কোথাও কোনও বিনিয়োগ করে থাকলে ভালো ফল পাবেন। দীর্ঘস্থায়ী কোনও রোগ থেকে মুক্তি পাবেন এই রাশির জাতক-জাতিকারা। আদালতের মামলা থেকে মিলবে রেহাই।

(বিশেষ দ্রষ্টব্যঃ উপরোক্ত এই তথ্যগুলি জ্যোতিষীদের থেকে প্রাপ্ত তথ্য থেকে সংগৃহীত। খবর ২৪x৭ এই তথ্যগুলি নিশ্চিত করে না)

Related Articles

Back to top button