জ্যোতিষশাস্ত্র

আগামী মাসে তুমুল ভাগ্যেদয় হতে চলেছে এই কয়েকটি রাশির, আপনি কি আছেন এদের মধ্যে ? মিলিয়ে নিন তালিকা দেখে

প্রতিমাসে গ্রহ-নক্ষত্রের পরিবর্তন হয় মহাকাশে। এক একটি মাসে একেকটি রাশিতে বিভিন্ন গ্রহের গোচর হয়। ডিসেম্বর মাসে অনেক গ্রহ-নক্ষত্রের পরিবর্তন হবে আকাশে। আগামী ৫ ডিসেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন মঙ্গল। তিনদিন পরেই ধনু রাশিতে বুধের গোচর হবে। ১৬ ডিসেম্বর আবার সূর্য এবং বুধের যুতির কারণে বুধাদিত্য যোগ তৈরি হবে। ১৯ ডিসেম্বর মকর রাশিতে বক্রি হবেন শুক্র। তারপর ২৯ ডিসেম্বর ধনু রাশিতে থেকে বেরিয়ে মকর রাশিতে প্রবেশ করবেন বুধ। পরদিনই বক্রি অবস্থায় শুক্র প্রবেশ করবেন ধনু রাশিতে। তার ফলে আগামী ৫ ডিসেম্বর (রবিবার) কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন –

মেষ: আগামী মাসের মেষ রাশির জাতকদের জীবনে বড়োসড়ো পরিবর্তন আসবে। তাদের অনেক মনষ্কামনা পূর্ণ হবে। বৃহস্পতির প্রভাবে চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। ভাই বোনের সহযোগিতা পাবে। মানসিক শান্তি থাকবে।

মিথুন: যারা শিক্ষা ক্ষেত্রের সঙ্গে যুক্ত তাদের সময়টা ভালো কাটবে। ভাগ্যের সহায়তা পাবেন এবং বাবা-মার সঙ্গে সম্পর্ক উন্নতি হবে। আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন।

সিংহ: আপনার বৈবাহিক জীবনে বড়োসড়ো পরিবর্তন আসবে যার ফলে আপনি সুখী জীবনযাপন করতে পারবেন। অংশীদারিত্বের ব্যবসায় লাভ করবেন এবং মান সম্মান বৃদ্ধি পাবে।

ধনু: এই সময় নিজের আত্মবিশ্বাস বাড়বে এবং চিন্তা ভাবনা প্রকাশ করতে পারবেন। পারিবারিক জীবন সুখের হবে এবং যদি কোন নয়া ব্যবসার পরিকল্পনা করে থাকেন তাহলে এটাই শুভ সময় শুরু করার জন্য।

কুম্ভ: কর্মক্ষেত্রে উন্নতি হবে কুম্ভ রাশির জাতকদের। নিজের পরিশ্রমের সুফল পাবেন এই রাশির জাতকরা। আগের কোনো বিনিয়োগ এর ফল পাবেন।পরিবারের কোন সদস্যের যদি শরীর খারাপ থাকে তাহলে তা ঠিক হয়ে যাবে। হাতে অর্থ আসতে পারে।

Related Articles

Back to top button