জ্যোতিষশাস্ত্র

পুজোর সময় শনির প্রভাব থাকবে মারাত্মক, ভাগ্যের চাবিকাঠি খুলবে এই রাশিগুলির, মিলবে অনেক ধনসম্পত্তি ও সাফল্য

শনিদেবকে কর্মফলের দাতা বলা হয়ে থাকে। বিশ্বাস করা হয় যে মানুষের কর্ম অনুসারে ফল দেন শনিদেব। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনিদেবের অশুভ দৃষ্টির কারণে যেমন মানুষ নানান সমস্যার মুখে পড়তে পারেন, ঠিক তেমনই আবার শনিদেবের কৃপাদৃষ্টির ফলে মানুষের জীবন হয়ে উঠতে পারে রাজার মতো।

আগামী মাসে অর্থাৎ অক্টোবর মাসে কর্মদাতা শনিদেব মার্গী হতে চলেছেন। শনিদেবের এই মার্গী হওয়া কিছু রাশির জন্য শুভ প্রমাণিত হবে তো কিছু রাশির জন্য বেদনাদায়ক হবে। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, আগামী ২৩শে অক্টোবর একটি পথ হতে চলেছে। প্রসঙ্গত, শনিদেব ১২ জুলাই থেকে মকর রাশিতে বিপরীতমুখী হয়ে যাচ্ছেন। পুজোর মাসে শনিদেবের পথ পরিবর্তন ও চলাচলের কারণে কিছু রাশির উপর বিশেষ শুভ প্রভাব পড়বে।

শনিদেবের এই রাশি বদল ও গ্রহ পরিবর্তনের ফলে কিছু কিছু রাশির জাতক-জাতিকারা বেশ সুফল পাবেন, সেই রাশিগুলি কী কী, দেখে নিন-

কর্কট রাশি

শনির রাশির পরিবর্তনের ফলে এই রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন। পরিবারে কোনও সমস্যা চললে, তা দূর হবে। ব্যবসায়িক অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। ব্যবসায় আটকে থাকা টাকা ফেরত  পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাবার সম্পত্তির সুবিধা পাবেন।

বৃশ্চিক রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে শনির মার্গী বৃশ্চিক রাশির জন্য শুভ। এই সময়ে আয় বৃদ্ধির পাশাপাশি ব্যবসায় উন্নতি হবে এও রাশির জাতক-জাতিকাদের। পারিবারিক অশান্তি থেকে মিলবে মুক্তি। চাকরিতে অর্থনৈতিক অবস্থা ভালো হবে। এছাড়া এই সময়ে যানবাহন কেনার যোগ রয়েছে এই রশির জাতক-জাতিকাদের।

মেষ রাশি

মেষ রাশির জন্য শনির গতিপথ পরিবর্তিত হওয়া উপকারী। এই সময়ে এই রাশির জাতক-জাতিকারা কাজে সাফল্য পেতে পারেন। এর পাশাপাশি ব্যবসায় অর্থনৈতিক প্রবৃদ্ধির সুযোগ রয়েছে এই সময়। এ ছাড়া যারা চাকরি করেন, তারা আকস্মিক আর্থিক সুবিধা পেতে পারেন এই সময়। পরিবারের আর্থিক অবস্থাও ভালো থাকার সম্ভাবনা রয়েছে এই রাশির জাতক-জাতিকাদের।

তুলা রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, মকর রাশিতে শনির গমন এই রাশির জাতক-জাতিকাদের উপকার করবে। এই সময়ে আর্থিক অবস্থা আগের চেয়ে ভালো হওয়ার সম্ভাবনা। কোনও বড় আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন এই সময়। ব্যবসায় বিনিয়োগ করলে এই রাশির জাতক-জাতিকারা সুফল পাবেন। চাকরিতে পদোন্নতির সঙ্গে স্থান পরিবর্তনও হওয়ার সম্ভাবনা রয়েছে এই সময়।

মীন রাশি

শনির এই মার্গী এই রাশির জন্য খুব ভালো। এই রাশির শুভঘরে শনিদেব পাড়ি দেবেন। এই কারণে এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে অধিকারের সাহায্যে পদোন্নতি হবে। বাড়ি ও পরিবার সুখী হবে।

(বিশেষ দ্রষ্টব্যঃ উক্ত এই সকল কথাগুলি সত্যি নাও হতে পারে। সব কথাই যে সত্যি হবে, এমন কোনও দাবী করে না খবর ২৪x৭। এই সকল উক্তি জ্যোতিষীদের কথা অনুযায়ীই দেওয়া হয়েছে)

Related Articles

Back to top button