জ্যোতিষশাস্ত্র

ঘরে টাকা পয়সা আসছে না? শুকনো লঙ্কা দিয়ে এই টোটকা করুন, পরের দিন থেকেই ঘরে ঢুকবে রাশি রাশি টাকা

আমাদের সকলেরই জীবন যাপন করতে গেলে ন্যূনতম কিছু অর্থের প্রয়োজন হয়। অর্থ যত বেশি থাকে ততই ভালো কারণ আপদকালীন পরিস্থিতিতে যখন কালকে হাসপাতালে ভর্তি করতে হয় বা কোথাও যেতে হয় তখন যদি প্রচুর পরিমাণে অর্থ ঘরে মজুদ না থাকে তখন আমরা বুঝতে পারি যে অর্থ কতটা গুরুত্বপূর্ণ আমাদের জন্য।এমনকি আমরা যদি অন্য মানুষের সাহায্য করতে চাই তাহলেও তো আমাদের পর্যাপ্ত পরিমাণে অর্থ থাকা চাই।

আমার অনেক সময় আসে যে দেখা যায় যে হাজার খাটুনির পরেও ঘরে টাকা আসছে না। তখন জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই শুকনো লঙ্কার টোটকা আপনি করে দেখতে পারেন।বলা হয়ে থাকে যে এই টোটকা যদি আপনি নিয়মমাফিক এবং মন দিয়ে পড়েন তাহলে আপনার ঘরে মা লক্ষ্মীর কৃপা বর্ষণ হবে।

প্রত্যেক হিন্দুর ঘরেই মা লক্ষ্মীর ঘট থাকে। প্রতি বৃহস্পতিবার মা লক্ষ্মীর পাঁচালী পড়ার সময় একটি সাদা কাপড়ে সাতটি শুকনো লঙ্কার মীড়ে মা লক্ষ্মীর সামনে রেখে দিতে হবে। তাহলেই আপনার সৌভাগ্য ফিরে আসবে।

অন্যদিকে আপনি যখন রোজ রাতে শুতে যাবেন তখন বালিশের তলায় সাতটি শুকনো লঙ্কা নিয়ে শোবেন। এটা আপনার শারীরিক যেমন উন্নতি হবে সেরকম আর্থিক দিক দিয়েও আপনি প্রবল লাভবান হবেন।

এছাড়া যে আলমারিতে আপনার অর্থ থাকে সেখানেও সাতটি শুকনো লঙ্কা রেখে দেবেন। এইভাবে পরপর সাতদিন করবেন। দেখবেন আপনার সমস্ত সমস্যার সমাধান হয়ে গেছে।

Related Articles

Back to top button