বিনোদন

স্কুলে পড়াশোনার নাম নেই, ছাত্রের সাথে সকলের সামনেই রোম্যান্টিক গানে নাচ শিক্ষিকার! ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম অঙ্গ। বর্তমানে সকলেই নিজের অবসর কাটাতে সোশ্যাল মিডিয়ায় সময় কাটান।বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে একাধিক ভিডিও ভাইরাল হয়। আর সেই ভাইরাল ভিডিও আমাদের অবসরের বিনোদন দিয়েছে। মুহুর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া জুড়ে।

স্কুল জীবনের শেষ দিন সকল ছাত্র ছাত্রীদের কাছে স্মরণীয় হয়ে থাকে। শেষ দিনে আবেগে চোখে জল আসে সকলের। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয় যেখানে এক ছাত্র এমন কান্ড ঘটালো যা কল্পনাই করা যায়নি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে স্কুলের শেষ দিনের অনুষ্ঠানে নিজের প্রিয় শিক্ষিকার সাথে এক ছাত্র বলিউডের সিনেমা ‘আশিকি ২’এর জনপ্রিয় গান ‘তুম হি হো’তে ডান্স করলেন। আর শেষদিনে ছাত্রদের মন রাখার জন্য শিক্ষিকাও সেই সময়টাকে উপভোগ করলেন। ছাত্রটির বন্ধুরা সকলেই সেই মুহূর্ত দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন। একজন ছাত্র এই মুহূর্তের ভিডিও করে একটি ইউটিউব চ্যানেল থেকে তা শেয়ার করে দেন, যা এই মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে।

তবে ভাইরাল ভিডিওটি দেখে অনেকেই নেতিবাচক মন্তব্য করেন।তাদের দাবি শিক্ষক-শিক্ষিকাদের উচিৎ যেকোন পরিস্থিতিতে নিজেদের গাম্ভীর্য ছাত্র-ছাত্রীদের সামনে ধরে রাখা। আবার কারোর মতে, এই শিক্ষিকার এমন ঘটনা ঘটানো উচিৎ হয়নি। আবার নেট নাগরিকদের একাংশ রীতিমত খুশি এই ভিডিও দেখে।

Related Articles

Back to top button