বিনোদন

‘সব বাঙালি মেয়ের মধ্যেই কালীর রূপ থাকে’, রানির উত্তরে বাক্যহারা অমিতাভ, স্ত্রী জয়ার ভয়ে বললেন, ‘কথা না বাড়ানোই ভালো’

‘সমস্ত বাঙালি মেয়ের মধ্যে কালীর রূপ থাকে’, রানি মুখোপাধ্যায়ের এমন মন্তব্যে একেবারে চুপ হয়ে গেলেন অমিতাভ বচ্চন। উত্তরে শুধু বললেন, “থাক আর কথা না বাড়ানোই ভালো’।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের এমনই একটি প্রোমো বেশ ভাইরাল হয়েছে। এতে এমনই কথোপকথন করতে শোনা গেল বিগ বি অমিতাভ বচ্চন ও রানি মুখোপাধ্যায়কে। সেই ভিডিও দেখে হাসি যেন থামছেই না নেটিজেনদের। তাদের প্রশ্ন, “তাহলে কী স্ত্রী জয়া বচ্চনের ভয়েই অমিতাভ আর কথা বাড়াতে চাইলেন না”?

প্রসঙ্গত, ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শানদার শুক্রবারের প্রতি পর্বেই থাকছে নতুন কিছু চমক। এই সপ্তাহে এদিন এই শো-তে অতিথি হয়ে এসেছিলেন সইফ আলি খান ও রানি মুখোপাধ্যায়। তাদের নতুন ছবি ‘বান্টি অউর বাবলি ২’-এর প্রচারের জন্য এসেছিলেন তারা। গত শুক্রবারই মুক্তি পেয়েছে এই ছবি। আর এর প্রাক্কালেই বিগ বি-র শোয়ে এসে ক্যুইজের মাঝে আড্ডায় মাতলেন সইফ-রানি।

বলে রাখি, অমিতাভ বচ্চন নিজেই বাংলার জামাই। তাঁর স্ত্রী জয়া বচ্চন বাঙালি। তাও বাঙালির আদবকায়দার সঙ্গে তিনি ভালোভাবেই পরিচিত। এদিন এই শো-তে একরকম হাসি ঠাট্টা করতে করতেই অমিতাভ জিজ্ঞাসা করেছিলেন যে, “কার রাগ বেশি”?

এই প্রশ্নের উত্তরেই রানিকে বলতে শোনা যায়, “প্রত্যেক বাঙালি মেয়ের মধ্যেই দেবী কালীর বাস”। অভিনেত্রীর মুখে এমন কথা শুনে একেবারে বাক্যহারা হয়ে যান অমিতাভ। কিছুক্ষণ ইতি-উতি চাওয়ার পর বলেন, “থাক আর কথা না বাড়ানোই ভাল”। বিগ বি-এর এমন অবস্থা দেখে দর্শকরা হেসেই খুন।

বলে রাখি, এদিনের পর্বে রানি-সইফ ছাড়াও উপস্থিত ছিলেন ‘বান্টি অউর বাবলি ২’-এর অন্য দুই তারকা সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী।

Related Articles

Back to top button