সব খবর সবার আগে।

আমার নামে ফ্যানক্লাব! অহঙ্কারে মাটিতে পা পড়ছে না রোশন সিংয়ের! বলছেন অনেক বিতর্কিত কথাও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্ত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ঘিরে রয়েছে হাজারেরও বেশি ফ্যানক্লাব। কিন্তু স্বামীর অত পরিচিতি না হলেও, ফ্যানক্লাব তৈরি হয়েছে তাঁরও। বেশ কিছুদিন আগে নুসরাত জাহানের ‘লিভ-ইন সঙ্গী’ নিখিল জৈনের ফ্যান ক্লাবের খোঁজ মিলেছে। এই মুহূর্তে জানা গিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামীরও রয়েছে ফ্যানক্লাব।

সম্প্রতি নিজেদের সম্পর্কের টানাপোড়েনের কারণে চর্চায় রয়েছেন নিখিল জৈন ও রোশন সিং উভয়ই। ইতিমধ্যে নিজের সম্পর্ক বাঁচানোর চেষ্টায় রয়েছেন রোশন সিং। আদালতে চলছে মামলা। কিন্তু এরমধ্যে তাঁকে অবাক করেছে একটি ঘটনা। তাঁকে ঘিরে তৈরি হয়েছে ফ্যানক্লাব। যদিওবা সেই ফ্যানক্লাবের বয়স একদিনও পার হয়নি। তবে সেখান থেকে পোস্ট হয়েছে তাঁর ১২টি ছবি। বিভিন্নভাবে কোলাজ করা ছবি পোস্ট হয়েছে সেই প্রোফাইল থেকে।

প্রোফাইলের বায়োতে লেখা রয়েছে, বডি বিল্ডিং করতে ভালোবাসেন রোশন সিং। ইচ্ছে হলে যে কেউ যুক্ত হতে পারে সেই ফ্যানক্লাবে। যদিও বা তাঁর এই ফানক্লাবের খবর তিনি পেয়েছেন সংবাদমাধ্যমের কাছ থেকেই। রোশন সিংয়ের জানা ছিলনা যে, তাঁকে ঘিরেও তৈরি হয়েছে ফ্যানক্লাব। সংবাদমাধ্যমের কাছ থেকে খবর পেয়ে মুগ্ধ হয়েছেন তিনি। সঙ্গে জানান, সেই ফ্যানকে ইনস্টাতে ফলোব্যাক করবেন ।

এদিকে প্রশ্ন জাগছে হঠাৎ এই দুই ব্যক্তিত্বকে নিয়ে ফ্যানক্লাব তৈরীর কথা মাথায় এলো কেনো নেটিজেনদের? নিজ নিজ কাজে প্রতিষ্ঠিত তাঁরা। বেশ কয়েক দিনে সেলেব স্ত্রীদের সুবাদে লাইমলাইটে রয়েছেন দুজনেই। তাহলে কি অভিনেত্রীদের কারণেই তাদের পরিচিতি ঘটছে? কিন্তু এখন ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী’ বা ‘নুসরাত জাহানের লিভ-ইন সঙ্গী’-র তকমা থেকে বেরিয়ে, এক আলাদা পরিচয় তৈরি করার চেষ্টায় রয়েছেন দুজনেই।

আজ তাঁদের এই ফ্যানক্লাবের সুবাদে তা তৈরী হতে, বেশিদিন সময় লাগবে না বলে আন্দাজ করা যায়। এদিকে চলতি মাসেই মামলা রয়েছে রোশন সিং ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। নিজের সম্পর্ককে বাঁচানোর এখনো পর্যন্ত চেষ্টা করে চলেছেন রোশন সিং। কিন্তু জানা নেই কি হতে চলেছে মামলার রায়! তবে তাঁকে ঘিরে যে ফ্যানক্লাব তৈরি হয়েছে, তাতে অবাকই হয়েছেন তিনি।

 

 

You might also like
Comments
Loading...