বিনোদন

Amazon disaster: অ্যামাজনে অর্ডার করেছিলেন গিজার,তার বদলে পেলেন ডিটারজেন্ট আর ম্যাগির প্যাকেট! মাথায় হাত আইনজীবীর

বিজ্ঞাপন

এ যেন ছিল রুমাল, হয়ে গেল বিড়াল কেস! অ্যামাজনে এক জিনিস অর্ডার দিলে আরেক জিনিস চলে আসে এ কথা প্রায়শই শোনা যায়। আর এবার সেই অভিজ্ঞতার সম্মুখীন হলেন কলকাতার এক আইনজীবী।

বিজ্ঞাপন

সায়ন মজুমদার নামে এক আইনজীবী একটি টুইট করেছেন কিছুদিন আগে। যেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তি একটি কার্টন থেকে ম্যাগির প্যাকেট এবং ডিটারজেন্টের কৌটো বার করছে। ক্যাপশনে গোটা বিষয়টি কে বর্ণনা করেছেন ওই আইনজীবী।

বিজ্ঞাপন

গত 9 ডিসেম্বর অ্যামাজনে একটি রাকোল্ডের ইলেকট্রিক গিজার অর্ডার করেছিলেন সায়ন বাবু। তার জন্য তিনি পেমেন্ট করেছিলেন 7499 টাকা। সেইমতো ডেলিভারির জন্য ওয়েট করছিলেন তিনি। প্রতীক্ষিত দিনের থেকে বেশ কিছুদিন পরে ডেলিভারি আসে।

বিজ্ঞাপন

সেই সময় তিনি খুলে দেখে নেননি জিনিসটি। গত বুধবার ইলেকট্রিশিয়ান এসে যখন বাক্সটি খুলে গিজারটি লাগাতে যায় তখন দেখে যে বাক্সের মধ্যে রয়েছে ম্যাগির প্যাকেট এবং ডিটারজেন্ট এর বোতল। মাথায় হাত পড়ে যায় ওই আইনজীবীর।

বিজ্ঞাপন

তিনি একটি টুইটে গোটা ঘটনার ভিডিও পোস্ট করেন এবং লেখেন যে, “আমি রাকোল্ডের 10 লিটার এর একটি গিজার অর্ডার করেছিলাম আর তার বদলে পেলাম আমি ম্যাগি আর ইজি। অ্যামাজনে ফোন করে জানালাম কিন্তু তাদের মিনিমাম ভদ্রতাবোধ টুকু নেই যে তারা ক্ষমা চাইবে।” এটা কী ধরনের ব্যবহার? জেফ বেজোস এবং অ্যামাজন কে ট্যাগ করে প্রশ্ন করেন এই আইনজীবী।

একটি বেসরকারি সংবাদমাধ্যমে ওই আইনজীবী জানিয়েছেন অ্যামাজনের সঙ্গে তার কথা হয়েছে এবং তারা তাকে বলেছে যে তারা সম্পূর্ণ টাকাটা আইনজীবীকে ফেরত দেবেন। বস্তুত অ্যামাজনের সঙ্গে এই ঘটনাটা নতুন কিছু নয়।

এর আগে অ্যামাজনে একজন আইফোনের অর্ডার দিয়েছিলেন কেরালাতে। তিনি পেয়েছিলেন একটি সাবানের বার এবং পাঁচ টাকার কয়েন। যদিও কেরালা পুলিশ একটি ফেসবুক পোস্টে জানিয়েছিল যে ওই ব্যক্তি পুরো টাকাই রিফান্ড পেয়ে গেছেন।গত বছর জুন মাসে গৌতম রেগে নামে এক ব্যক্তি 300 টাকার একটি লোশন অর্ডার দিয়েছিলেন অ্যামাজনে, তিনি পেয়েছিলেন 19 হাজার টাকা দামের একটি হেডফোন। তিনি যখন অ্যামাজনে বিষয়টি জানাতে গিয়েছিলেন তখন তাকে বলা হয়েছিল হেডফোনটি তাকে রেখে দিতে।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading