বিনোদন

‘সিদ্ধার্থ আর শেহনাজের মধ্যে তৃতীয় ব্যক্তি হতে চাইনি!’ প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য গোবিন্দার ভাগ্নির

দেখতে দেখতে এক মাস হতে চলল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। ২রা সেপ্টেম্বর সকলকে ছেড়ে চলে গিয়েছেন অভিনেতা। তাঁর এই আকস্মিক মৃত্যুতে শোকাহত তাঁর কাছের মানুষ-সহ অনুরাগীরাও।

সকলেরই জানা শেহনাজ গিলের কতটা কাছের মানুষ ছিলেন অভিনেতা। এরইমধ্যে জানা গিয়েছে সিদ্ধার্থের মৃত্যুশোক এখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি। এবার জানা গেল হঠাৎ করে অভিনেতার চলে যাওয়া, কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর প্রিয় বন্ধু আরতী সিংহ। সিদ্ধার্থ শুক্লার চলে যাওয়ায় বেশ ভেঙে পড়েছেন টেলিপাড়ার এই তারকা। প্রকাশ্যে এই বিষয় নিয়ে তেমন মুখ খুলছেন না বিগ বস ১৩ সিজনের এই প্রতিযোগী।

একই সঙ্গে বিগ বসে অংশগ্রহণ করেছিলেন সিদ্ধার্থ শুক্লা, শেহনাজ গিল ও আরতী সিংহ। যদিওবা বিগ বসে অংশগ্রহণ করার আগে থেকেই একে অপরকে চিনতেন আরতী ও সিদ্ধার্থ। বেশ ভালো বন্ধুত্বের সম্পর্ক ছিল দুজনের মধ্যে। কিন্তু বিগ বস শেষ হওয়ার পর তাঁদের মধ্যে তেমন একটা যোগাযোগ ছিল না। তবে সিদ্ধার্থের মৃত্যুর খবর সামনে পেতে , তা নিয়ে আফসোস করছেন আরতী। এবার একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে কিছু মন্তব্য করলেন এই তারকা।

তিনি জানিয়েছেন, “বিগ বস চলাকালীন সিদ্ধার্থ আর শেড়নাজের সম্পর্ক নিয়ে নানা চর্চা হয়েছিল। তাঁর মাঝে আমার এবং সিদ্ধার্থের বন্ধুত্বের সম্পর্ক চর্চার বিষয় হয়ে উঠেছিল। অনেকের মতে, আমি নাকি সিদ্ধার্থ আর শাহনাজের প্রেমের তৃতীয় ব্যক্তি হিসেবে সামনে আসছি। যে কারণে আমি আর সিদ্ধার্থের সঙ্গে কোনও সম্পর্ক রাখিনি। সিদ্ধার্থ আর শেড়নাজের প্রেমের মাঝখানে তৃতীয় ব্যক্তি হবার কোন ইচ্ছে ছিল না আমার।”

অভিনেত্রীর কথায় ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি শেষ কথা হয়েছিল সিদ্ধার্থ এবং তাঁর। এরপর সিদ্ধার্থ এবং শেহনাজের মাঝখানে আসতে চাননি তিনি। তাই সিদ্ধার্থের থেকে দূরত্ব বজায় রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন আরতী। কিন্তু আজ সিদ্ধার্থ নেই। তাই সেই সিদ্ধান্ততে বড় আফসোস করছেন আরতী। তাঁর মতে, বন্ধুত্বের জন্য হলেও কথা বলা উচিত ছিল তাঁর। ২০১৯-এ বিগ বসে তাঁদের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।

অনেকের মতেই, আরতী ও সিদ্ধার্থ আগে ডেট করেছেন। তাই সিদ্ধার্থ এবং শেহনাজের সম্পর্কে তিনি তৃতীয় ব্যক্তি হতে চাইছেন। কিন্তু অভিনেত্রী জানালেন, আদতে এমনটা ছিল না। বলিউড অভিনেতা গোবিন্দর ভাগ্নি এদিন জানালেন, লোকের কথায় কান না দিয়ে বন্ধুত্বের খাতিরে তাঁর যোগাযোগ রাখা উচিত ছিল সিদ্ধার্থের সঙ্গে।

debangon chakraborty

Related Articles

Back to top button