সব খবর সবার আগে।

একাধিক বিয়ে বা চিরাচরিত শাশুড়ি বৌমার লড়াই নয়! পড়াশোনা থেকে বন্ধুত্বর পারিবারিক গল্প দেখুন আয় তবে সহচরীতে

সিরিয়াল মানেই আমাদের অবসর যাপনের এক অন্য ঠিকানা। বর্তমানে করোনাকালে আমরা সবাই গৃহবন্দী। তাই বিনোদনের রসদ বলতে আমাদের কাছে এই বোকা বাক্স টাই আছে। তাইতো বাড়ির সকলেই সন্ধ্যাবেলা সমস্ত কাজ শেষ করে বসে পড়ে একটু বিনোদনের আশায় টিভির সামনে। স্টার জলসা থেকে জি বাংলা দুই চ্যানেলে সমানে সমানে টক্কর চলে সিরিয়ালের।বর্তমানে স্টার জলসার একটি সিরিয়াল আয় তবে সহচরী টিআরপি রেটিং চার্টে ভীষণ ভালো ফল করেছে। আসুন জেনে নেওয়া যাক শুটিং সেটে কেমন করে কাটান এই অভিনেতা অভিনেত্রীরা।

সম্প্রতি স্টার জলসার পক্ষ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে আয় তবে সহচরীর অভিনেতা অভিনেত্রীরা কিভাবে সেটে সময় কাটান। বর্তমানে সিরিয়ালে চলছে টানটান উত্তেজনা। টিপু জেনে গেছে তার বাবার সঙ্গে দেবিনার অবৈধ সম্পর্কের কথা। যেখানে সে আগে আমাকে সহ্য করতে পারত না সেখানে আজ সে মায়ের দুঃখে ব্যথিত। সে ঠিক করেছে এবার মা কে সাপোর্ট করবে সে।আর এই গোটা ঘটনার পেছনে রয়েছে বরফি যে সহচরীকে নিরন্তর সাহায্য করে যাচ্ছে।

দর্শকরা সিরিয়ালের টুকরো ঝলক দেখে যথেষ্ট উত্তেজিত। এরপর এই দেবিনাকে সমরেশ ঐ বাড়িতে রাখেন কিনা তা দেখার জন্যে উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকরা। সেইমতো সম্প্রতি স্টার জলসা ঢুকে পড়েছিল এই সেটে কী হচ্ছে দেখতে।

সেখানেই জানা গেল অন স্ক্রিনে যে রকম বরফি আর সহচরী একে অপরকে প্রচন্ড ভাবে সাহায্য করে থাকে সেরকম অফ স্ক্রিনেও তাদের মধ্যে রসায়নটা ভীষণ ভালো। শুটিং সেটে সবাই বর্তমানে একটা পরিবার হয়ে গেছে।হাসিখুশি মুখে খুব মজা করে শুটিং করা হয় পর্বগুলো এমনটাই জানাচ্ছেন সিরিয়ালের প্রত্যেকটা সদস্য।

কেন এই সিরিয়ালটা এত জনপ্রিয় হয়েছে তা এই সিরিয়ালের গল্প একটুখানি শুনলেই বোঝা যাবে। সাধারণত সব সিরিয়ালে আমরা দেখি বাড়ির বউরা বাড়ির শাশুড়িদের হাতে লাঞ্ছিত অপমানিত। তাদের স্বামীদের দুটো তিনটে করে বউ থাকছে, পরকীয়ার গন্ধ ম ম করছে সিরিয়ালগুলোতে।কিন্তু আয় তবে সহচরী এমন একটি সিরিয়াল যেখানে শুরু থেকেই বৌমা এবং শাশুড়ির মধ্যে এক অনবদ্য বন্ধুত্বের গল্প বলা হয়েছে। সেই জন্যেই দর্শক এত পছন্দ করছেন সিরিয়ালটি কে।

You might also like
Comments
Loading...