বিনোদন

স্ত্রীর সঙ্গে একত্রে ১৩টি বসন্ত পার, বিবাহবার্ষিকীর দিন সকলের আশীর্বাদ প্রার্থনা করলেন গুনগুনের ‘ড্যাডি’

টেলিভিশনের পর্দায় ‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুনের মায়ের সঙ্গে তারা ড্যাডির সম্পর্ক একেবারেই ভালো নয়। কিন্তু সে তো রিল লাইফ। রিয়েল লাইফে কিন্তু ডঃ কৌশিক বসু ওরফে অভিষেক চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর স্ত্রীর সম্পর্ক ততটাই সুমধুর। দেখতে দেখতে একসঙ্গে ১৩টি বসন্ত কাটিয়ে ফেললেন তারা।

হ্যাঁ, আজ অভিষেক চট্টোপাধ্যায়ের ১৩তম বিবাহবার্ষিকী। এদিন নিজের বিয়ের ছবি পোস্ট করে সকলকে একথা জানালেন অভিনেতা নিজেই।

আরও পড়ুন- হঠাৎ কীসের জন্য ‘গিয়ার আপ’ হতে শুরু করলেন ঐন্দ্রিলা? অঙ্কুশের সঙ্গে বিয়ে কী ঠিক হয়ে গেল?

এদিন বিয়ের ছবি কোলাজ করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিষেক লেখেন, “সাঁই রায়ার আশীর্বাদ ও আপনাদের শুভেচ্ছার জেরে আমাদের একসঙ্গে হাতে হাত রেখে চলার ১৩ বছর পূর্ণ হল। আশীর্বাদ করবেন”। তাঁর এই ছবিতে অনুরাগীরা তাঁকে বৈবাহিক জীবনের জন্য অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

২০০৮ সালে সংযুক্তা চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিষেক। তাঁর স্ত্রী টলি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন। তাঁকে খুব বেশি সেভাবে দেখাও যায় না। তাদের একসঙ্গে একটি মেয়ে রয়েছে।

বলে রাখি, ১৯৮৬ সালে তরুণ মজুমদারের ছবি ‘পথভোলা’ দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেন অভিষেক। টলি ইন্ডাস্ট্রিতে সুদর্শন নায়ক হিসেবেই পরিচিত ছিলেন তিনি। ‘দহন’, ‘আলো’, বাড়িওয়ালী’ নানান ছবিতে অভিনয়ের জন্য ভূয়সী প্রশংসা পেয়েছেন অভিষেক। বড় পর্দা ছাড়াও ছোটো পর্দায় অনেক কাজ করেছেন তিনি। বর্তমানে স্টার জলসায় ‘খড়কুটো’ ধারাবাহিক ডঃ কৌশিক বসু অর্থাৎ গুনগুনের বাবার চরিত্রে অভিনয় করছেন তিনি।

Related Articles

Back to top button