সব খবর সবার আগে।

বলিউডে পাড়ি দিলেন ফেলুদা, করবেন কমেডি চরিত্রে অভিনয়!

ই মুহূর্তে টলিউডে তিনি মহিলাদের অন্যতম ক্রাশ বললে একেবারেই ভুল হবে না।অভিনেতা আবির চট্টোপাধ্যায় বর্তমান টলিউডের এক কথায় ভার্সেটাইল। কখনো তিনি ফেলুদা আবার কখনো সত্যান্বেষী ব্যোমকেশ আবার ইতিহাসের প্রফেসর সোনাদা। আবার এই আবির চট্টোপাধ্যায় রোমান্টিক মুডে নায়িকাদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন কখনো বা ভিলেনের চরিত্রেও অবতীর্ণ হয়েছেন।

তবে চেনা আঙ্গিকে পেরিয়ে নতুন ভূমিকায় আসছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। বলিউডে পা রাখতে চলেছেন তিনি। ইতিমধ্যে সূত্র মারফত জানা যাচ্ছে হিন্দি ওয়েব সিরিজের মধ্যে দিয়ে পা রাখতে চলেছেন তিনি। ইতিমধ্যেই শুটিং শুরু হয়েছে।

এবারে পুজোয় কলকাতাতে থাকতে পারছেন না তিনি।ইতিমধ্যেই চরিত্রের জন্য চলছে জোর প্রস্তুতি।এই বিষয়ে ইতিমধ্যেই সংবাদমাধ্যমে মুখ খুলেছেন তিনি। এর আগে শেয়ার মার্কেটে কাজ করার সময় হিন্দিতে কথা বলার অভ্যাস ছিল অভিনেতার।তবুও কোনো খামতি রাখতে নারাজ তিনি। তার কথায়, ‘ছবির ভাষাটা আমার মাতৃভাষা নয়। তাছাড়া সব ভাষারই বলার কিছু ধরন থাকে। হিন্দিরও রয়েছে। সেটাই রপ্ত করার চেষ্টা চলছে।’

পাশাপাশি তিনি জানান তার পছন্দের চরিত্র সম্পর্কে।মানুষের কাছে কমেডি চরিত্রে নিজেকে মেলে ধরতে চান তিনি।কঠিন এই পরিস্থিতিতে দর্শক হাসতে ভুলে গেছেন।তবে আবিরের মতে কমিক চরিত্র মানেই তা যে মোটা দাগের হতে হবে এমনটি মোটেই নয়। বুদ্ধিদীপ্ত মেডি চরিত্রে অভিনয় করে মানুষকে বিনোদন উপহার দিতে চান তিনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...