বিনোদন

পুজোয় নতুন জামা হয়নি, ঐন্দ্রিলার উপর রেগে লাল অঙ্কুশ হাজরা! রেগেমেগে বলেই ফেললেন এই কথা

শেষ পর্যায়ের প্রস্তুতি চলছে চারিদিকে। অর্ধেক বাঁশের কাঠামো ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে। মায়ের মূর্তিতে তুলির টান পড়েছে। নিম্নচাপ আর বৃষ্টিতে শহর জলের তলায় থাকলেও, বাঙালির পুজো প্রস্তুতি আটকে নেই। করোনার কোনো তোয়াক্কা না করেই বাজারে গিয়ে কেনাকাটা সারছেন অনেকেই। আবার কেউ কেউ অনলাইনেই পুজোর কেনাকাটি করে নিচ্ছেন। কিন্তু এদিকে এই পুজোর মরসুমে এখনও একটা নতুন জামা হয়নি টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরার!

সকলেই এখন ব্যস্ত পুজোর কেনাকাটিতে। তারকা হোক কিংবা সাধারণ মানুষ সকলেই নিজের পুজোর জামার কেনাকাটিতে লেগে পড়েছেন। কিন্তু এর মধ্যেই আক্ষেপের সুর শোনা গেল অভিনেতা অঙ্কুশ হাজরার গলায়। এদিন ইনস্টাগ্রামে ‘আস্ক অঙ্কুশ’ বলে একটি প্রশ্ন-উত্তরের সেশন করেন টলিউডের এই তারকা। সেখানে বর্ধমানের একজন অনুরাগী তাঁর থেকে জানতে চান, পুজোতে কটা জামা হলো? সেই প্রশ্নের উত্তরেই অভিনেতা জবাব দেন, এবারের পুজোতে এখনও পর্যন্ত তাঁর একটিও নতুন জামা হয়নি। পুরনো জামা গুলোকেই খুঁজে বের করছেন তিনি। সেগুলো পেয়ে গেলে ঠিক করবেন কোনটা কবে পড়বেন।

মঙ্গলবার দিন অভিনেতা ইনস্টাগ্রামে প্রশ্ন-উত্তরের একটি পর্ব শুরু করেন অনুরাগীদের উদ্দেশ্যে। যেখানে তাঁর নানা ভক্তরা তাঁকে নানা বিষয়ে প্রশ্ন করে থাকেন। পাশাপাশি এদিন তাঁর আপকামিং ছবির জন্য তাঁকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। এরমধ্যে একজন অনুরাগী প্রশ্ন করেন রিয়্যালিটি শো-এর সহ সঞ্চালক বিক্রম চট্টোপাধ্যায়ের এত লেগপুল করেন কেন? জবাবে ঠাট্টার ছলে উত্তর দিয়ে অভিনেতা বলেন, “বিক্রম একদম ফেক প্রোফাইল তৈরি করে আমাকে থ্রেট করবি না!”

তবে পুজোয় নতুন জামা না হলেও চলতি বছরের পুজোতে মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ছবি ‘এফআইআর’। যেখানে তাঁর সঙ্গে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী ও বনি সেনগুপ্ত। পরমব্রত চট্টোপাধ্যায়ের এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। পাশাপাশি অন্য আরেকজন পুলিশের চরিত্রে রয়েছেন বনি সেনগুপ্ত। ঋতাভরী চক্রবর্তীকে দেখা যাবে চিকিৎসকের ভূমিকায়। এটি একটি রহস্য-রোমাঞ্চে ভরপুর ছবি।

এদিনের লাইভ সেশনে অঙ্কুশ এবং জিতের জুটি বাঁধার প্রসঙ্গ উঠে আসে। অনুরাগীদের সঙ্গে প্রশ্ন-উত্তরের খেলায় মেতে ওঠেন অভিনেতা। অনুরাগীদের করা সকল প্রশ্নের উত্তর বেশ ভালো মতো দেন অঙ্কুশ হাজরা।

Related Articles

Back to top button