বিনোদন

ফের নক্ষত্র পতন! প্রয়াত হলেন রামায়ণের ‘রাবণ’ অভিনেতা অরবিন্দ ত্রিবেদী, শোকের ছায়া ইন্ডাস্ট্রিতে

বিজ্ঞাপন

মঙ্গলবার ৮৬ বছর বয়সে মুম্বাইতে জীবনাবসান হয়েছে অভিনেতা অরবিন্দ ত্রিবেদীর। রামানন্দ সাগরের ‘রামায়ণ’-এ রাবণের চরিত্রে অভিনয় করে একসময় জনপ্রিয়তা অর্জন করেছিলেন। আজ সেই কিংবদন্তী তারকাকে হারালো গোটা ইন্ডাস্ট্রি।

বিজ্ঞাপন

এই কিংবদন্তী অভিনেতার প্রয়ানের খবর সংবাদমাধ্যমকে জানিয়েছেন তাঁর ভাইপো কৌস্তভ ত্রিবেদী। জানালেন, “বেশ কিছুদিন ধরে ওঁর শরীর ভালো ছিল না। মঙ্গলবার হার্ট অ্যাটাক হয় ওঁর। এরপর মাল্টি অর্গ্যান ফেলিওর হয়ে মারা যায়।” বুধবার দিন সকালে দহনুকারওয়াদি শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয়েছে অভিনেতার। এদিন তাঁর মৃত্যুর খবরে আবেগতাড়িত হলেন অনেকেই।

বিজ্ঞাপন

শুধুমাত্র ‘রামায়ণ’ নয় টেলিভিশনে ‘বিক্রম অউর বেতাল’ ধারাবাহিকেও তাঁর অভিনয় মনে রেখেছেন দর্শকেরা। সঙ্গে রাজনীতিতেও যোগ দিয়েছিলেন তিনি। ১৯৯১-সালে বিজেপি টিকিটে লোকসভায় জয়লাভ করেছিলেন। এরপর ১৯৯৬ পর্যন্ত সংসদে সাংসদ হিসেবে নিজের দায়িত্ব পালন করে গিয়েছেন। এছাড়াও ২০০২-০৩ সাল পর্যন্ত অল্প সময়ের জন্য হলেও, সেন্ট্রাল বোর্ড ফর ফিল্ম সার্টিফিকেশন অর্থাৎ সিবিএফসি’র চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছিলেন এই কিংবদন্তী তারকা।

বিজ্ঞাপন

বিখ্যাত গুজরাটি ছবি ‘দেশ রে জোয়া দাদা পরদেশ জোয়া’তে অভিনয় করেছেন অরবিন্দ ত্রিবেদী। গুজরাতি বক্সঅফিসে সফল হয়েছিল ছবিটি। অভিনেতার প্রয়াণের খবর পেয়ে এদিন পরিচালক এ কুমার সাংবাদিকদের জানিয়েছেন, “খুব ভালো মানুষ ছিলেন একজন। ওঁর সেন্স অব হিউমারও খুব ভাল ছিল। গুজরাটি ছবি ‘মাতেমা বিজা ভাগদানা ভা’ ওঁর অভিনীত শেষ ছবি। যতদূর আমার জানা।”

বিজ্ঞাপন

এরই সঙ্গে অভিনেতার প্রয়াণে সুনীল লাহির, অরুণ গোভিল, দীপিকা চিকলিয়ার মতে তারকারা প্রকাশ করেছেন। অভিনয়-সহ রাজনীতিতে অত্যন্ত জনপ্রিয় অপরিচিত মানুষ ছিলেন তিনি। যারাই তাকে মনে করেছেন সকলেই একটাই কথা বলেছেন, ‘অনেক বড় মনের মানুষ ছিলেন অরবিন্দ ত্রিবেদী’।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading