বিনোদন

শেষপর্যন্ত কিনা স্বস্তিকা মুখার্জির থেকে টাকা ধার চেয়ে বসলেন পরমব্রত! হঠাৎ দৈন্য দশা কেন অভিনেতার?

টলিউডের স্বস্তিকা মুখার্জি এবং পরমব্রত চ্যাটার্জির বন্ধুত্বের কথা সকলেরই জানা। কিন্তু এবার হঠাৎ এমন এক পরিস্থিতি তৈরি হলো যেখানে স্বস্তিকার কাছ থেকে প্রকাশ্যেই টাকা ধার চেয়ে বসলেন পরমব্রত।

কিন্তু যার হাতে এত কাজ, হঠাৎ ধার করার প্রয়োজন হলো কেন তাঁর? গতকাল বন্ধু দিবসে নিজের প্রিয় বন্ধুর কাছ থেকে টাকা ধার চাইলেন পরমব্রত। বলতে গেলে একটু বন্ধুত্বটাকে ঝালিয়ে নিচ্ছিলেন তিনি। এই মুহূর্তে ছুটি কাটাতে কার্শিয়াং গিয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। রবিবার দিন সেখান থেকে একটি সাদা কালো ছবি সকলের সঙ্গে শেয়ার করে নেন তিনি। অভিনেতার পাহাড়ের ছবি দেখে তাতে মন্তব্য করেন স্বস্তিকা। রসিকতা করে লিখে ফেলেন, ‘এবার ওখানে একটা বাড়ি কিনে নে।’ তা রসিকতার যুক্তিশহিত জবাব দেন অভিনেতা। পাল্টা লেখেন, ‘তুই পয়সা দে।’

বিশ্ব বন্ধু দিবসে সকল তারকারাই নিজ নিজ মতন করে উদযাপন করেছেন দিনটি। নিজেদের বন্ধুদের বন্ধু দিবসের শুভেচ্ছা জানিয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা। এদিন টুইটারে দুই বন্ধুর রসিকতা নজরে পড়ল নেটিজেনদের। তবে বন্ধু পরমব্রতর জবাবে চুপ হয়ে গিয়েছেন স্বস্তিকা। আর কোন কথা বাড়াননি।

পাহাড়ে বরাবরই যেতে ভালোবাসেন পরমব্রত। আগেই সংবাদমাধ্যমে জানিয়েছেন তিনি। তিনি বলেন, পারলে সারা জীবনের মতো সেখানে থাকবেন তিনি। অদ্ভুত শান্তি লাগে তাঁর পাহাড়ে।

সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের পরবর্তী পরিকল্পনা মহাপ্রভুর চরিত্রে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়। এই মুহূর্তে তৈরি হচ্ছেন সেই ঐতিহাসিক চরিত্রের জন্য। এখন পাহাড়ে অবসর সময় কাটাচ্ছেন অভিনেতা।

Related Articles

Back to top button