বিনোদন

জটিল রোগ বাসা বেঁধেছে শরীরে, চ্যাট শো-য়ে এসে নিজেই জানালেন ‘বাহুবলী’-এর ‘বল্লালদেব’, রানা দগ্গুবতী

বিখ্যাত সিনেমা ‘বাহুবলী’-এর বল্লালদেবকে মনে পড়ে? সেই পেটানো চেহারা, পেশীশক্তি, কঠিন মুখ, গাম্ভীর্য, যা দেখে রীতিমতো হাড় হিম হওয়ার জোগাড় ছিল দর্শকদের। সেই মুখ অবশ্য খুব তাড়াতাড়ি ভোলার নয়। কিন্তু হঠাৎই সেই বল্লালদেবের হাড় জিরজিরে চেহারা দেখে আঁতকে উঠেছিলেন তার অনুরাগীরা। একেবারে শুকিয়ে গেছে শরীর। কিন্তু তাঁর শরীরের কেন এমন হাল, সেই কারণ তখন পরিষ্কার ভাবে জানা যায়নি।

বেশ কিছু মাস আগেও একবার শোনা রানা দগ্গুবতীর অসুস্থতার খবর। সেই সময় কানে এসেছিল যে অভিনেতার নাকি কিডনি বিকল হয়ে গেছে। এমনকি, এও শোনা গিয়েছিল যে, কিডনি প্রতিস্থাপনের জন্য তাকে দেশের বাইরে যেতে হবে। কিন্তু সেই সময় এইসব খবরই মিথ্যে বলে উড়িয়ে দেন রানা। তারপরেও লক্ষ্য করা যায় যে, তাঁর শরীর ক্রমশ ভেঙে পড়ে। গত আগস্ট মাসেই মিহিকা বাজাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বিয়ের সময়ও তাঁর শরীরের কোনও উন্নতি দেখা যায়নি। সেই সময়ও তাঁর এই রুগ্ন শরীরের ছবিই ধরা পড়ে ক্যামেরায়।

কিন্তু অবশেষে, নিজের অসুস্থতা নিয়ে মুখ খুললেন রানা দগ্গুবতী। সম্প্রতি অভিনেত্রী সামান্থা আক্কিনেনির জনপ্রিয় চ্যাট শো ‘শ্যাম জ্যাম’-এ এসে নিজের শারীরিক অবস্থার কথা খোলসা করে বলেন তিনি। নিজেরে অসুস্থতার কথা বলতে বলতে চোখে জল চলে আসে তাঁর। তিনি জানান, তিনি এক জটিল রোগে আক্রান্ত, যার জেরে ক্রমশ তাঁর শারীরিক গঠন ভেঙে পড়ছে।

অসুখের কথা বলতে গিয়ে রানা বলেন, “জীবন যখন সামনের দিকে এগোতে চায়, তখন হঠাৎই থামার বোতামটা সেখানে চলে আসে । ব্লাড প্রেসার, হার্টের পাশে ক্যালসিফিকেশন, কিডনি ফেলিওর, এখানে ৭০ শতাংশ সম্ভাবনা আছে স্ট্রোক বা হ্যামারেজ হওয়ার। আর ৩০ শতাংশ মৃত্যুর সম্ভাবনা”।

অভিনেতার এই কথা শুনে চোখের জল ধরে রাখতে পারেননি তাঁর বান্ধবী সঞ্চালিকা সামান্থাও। রানার অনুরাগীরা তাঁর চেহারা দেখে আগেও অনুমান করেছিলেন যে নিশ্চয় কোনও জটিল ব্যাধি হয়েছে অভিনেতার। তাদের সেই আশঙ্কাই এবার সত্যি প্রমাণিত হল ।

Related Articles

Back to top button