বিনোদন

জিমে গিয়ে সর্বস্ব খোয়ালেন সাহেব, থানার সামনে রাখা গাড়ি থেকে উধাও ব্যাগ, এটিএম কার্ড

সকালে জিমে গিয়েছিলেন অভিনেতা সাহেব ভট্টাচার্য। আর এরই মধ্যে ঘটে গেল বিপদ। সর্বস্ব খোয়ালেন তিনি। থানা থেকে ঢিলছোঁড়া দূরত্বে রাখা ছিল তাঁর গাড়ি। সেই গাড়ি থেকে চুরি গেল অভিনেতার ব্যাগ, এটিএম কার্ড।

ভবানীপুর থানায় এই নিয়ে অভিযোগ দায়েরব করেছেন সাহেব। অভিনেতার অভিযোগের ভিত্তিতে তদন্তও শুরু করেছে পুলিশ। তবে কে না কারা এই চুরির সঙ্গে যুক্ত থাকতে পারেন, এ নিয়ে কোনও ধারণা নেই অভিনেতার।

সংবাদমাধ্যমে সাহেব বলেন, “আমি রোজই এখানে জিম করতে আসি। আজও এসেছিলাম। গাড়িটা রেখেছিলাম থানার সামনেই। কিন্তু বেরিয়ে দেখলাম, গাড়ির লক খোলা। ওয়ালেটটা ভিতরে রেখে গেছিলাম। সেটাও নেই। ওর মধ্য়ে আমার সব এটিএম কার্ড, ক্যাশ ছিল। আধার, ভোটার কার্ডও ছিল। কীভাবে গাড়ির লক খুলে এসব চুরি হল, বুঝতে পারছি না। কারাই বা করতে পারে এসব, কোনও ধারণা নেই। পুলিশে অভিযোগ জানিয়েছি। দেখা যাক, কী হয়”।

এদিকে, তদন্তকারীদের একাংশের অনুমান, যে বা যারা এই চুরির সঙ্গে যুক্ত, তারা আগে থেকেই সাহেবকে লক্ষ্য করেছে। তিনি যে এই সময়ে এখানে জিম করতে আসেন, তা তারা আগে থেকেই জানত। আর সেই অনুযায়ীই পরিকল্পনা করে চুরি করা হয়েছে।

ভবানীপুর থানা সূত্রে খবর, থানার সামনের সিসিটিভি ফুটেজ দেখে চোরদের চিহ্নিত করার চেষ্টা চলছে। তবে সাহেবের ঠিক কত টাকা খোয়া গিয়েছে, তা এখনও জানা যায়নি।

Related Articles

Back to top button