সব খবর সবার আগে।

‘যশ আর আমার ১০ বছরের একটি সন্তান রয়েছে!’ ঈশানের পিতৃপরিচয় নিয়ে বিতর্কের মাঝেই যশ দাশগুপ্তকে নিয়ে গোপন বিস্ফোরক তথ্য ফাঁস করলেন প্রাক্তন স্ত্রী! নাম-‘যশ’ সব গেল খোয়া

ছেলে ঈশানকে নিয়ে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নিজের নতুন জীবন বেশ ভালোমতোই কাটাচ্ছেন অভিনেত্রী নুসরাত জাহান। তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর চারিদিকে ছড়িয়ে পড়তেই শুরু হয় সমালোচনা। সেই সময় সঙ্গ পেয়েছেন অভিনেতার। নুসরাতের যত্ন বেশ ভালোমতোই করছেন এখন তিনি। কিন্তু তবুও তাঁদেরকে নিয়ে বিতর্কের শেষ নেই। খোলসা করে নিজের সন্তানের পিতৃপরিচয় না দেওয়ায় সমালোচনার মুখে পড়তে হচ্ছে অভিনেত্রী ও যশ দাশগুপ্তকে।

তুরস্ক গিয়ে ধুমধাম করে বিয়ে করে এসে সেই বিয়েকে অস্বীকার করেছেন অভিনেত্রী। তারপর যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যেতে লাগল। তার মধ্যেই জানা গেল মা হতে চলেছেন অভিনেত্রী। চর্চা শুরু হয় বাচ্চা কার? তা নিয়ে। আজ পর্যন্ত পিতৃপরিচয় সামনে আনেননি সন্তানের। বলেছেন ‘বাবা জানে বাবা কে!’ পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন জানতে চাওয়া হলে তিনি জানিয়েছেন, “এটা অত্যন্ত কঠিন প্রশ্ন। এতে কারোর চরিত্রে দাগ লেগে যায়।” এদিকে যশ দাশগুপ্তকে নিজের অভিভাবকের জায়গা দিয়ে বসেছেন অভিনেত্রী।

সন্তান জন্মের পরও তাঁদেরকে নিয়ে বিতর্কের শেষ নেই। এরমধ্যে আবার অভিনেতার প্রাক্তন স্ত্রী এসে তাঁর সম্পর্কে মুখ খুলেছেন। সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে যশ দাশগুপ্তর প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ জানিয়েছেন, ‘তিনি এখন মুম্বাইতে থাকেন। একজন সংবাদ কর্মী। এতদিন পর্যন্ত নিভৃত বাসেই ছিলেন।’ অনেকদিন হল যশের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। তিনি পরিষ্কার জানালেন, “যশ এখন এমনিতেই বিতর্কের মধ্যে আছে। ওর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে বেশি কিছু বলব না।”

এতদিন পর্যন্ত কেউ অভিনেতার প্রাক্তন স্ত্রীকে চিনতেন না। অথচ শ্বেতা এবং তাঁর দশ বছরের একটি সন্তানও রয়েছে। নুসরাতের প্রসঙ্গে তিনি জানালেন, “আমি নুসরাতকে দেখেছি। কিন্তু চিনি না। তাই কিছু বলতে চাই না।” যশের সঙ্গে তাঁর বর্তমান সম্পর্ক নিয়ে প্রশ্ন করলে তিনি জানান, “যশ আমার সন্তানের বাবা। ওর সঙ্গে সেই সূত্রে যোগাযোগ রাখতে হয়। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে রয়েছে।”

অন্যদিকে তাঁর যে যশের প্রতি আর বিন্দুমাত্র ভালোবাসা বেঁচে নেই, একথাও স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন। এদিকে প্রাক্তন স্ত্রীর বক্তব্য শুনে প্রশ্ন উঠেছে অভিনেতার চরিত্রে। প্রায়ই নানা জায়গায় একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন অভিনেতা যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। পাশাপাশি নেটিজেনদের মধ্যে তাদের নিয়ে সমালোচনা হয়ে চলেছে। যদিও সেই সমালোচনা কানে দেন না দুই তারকা।

অভিনেত্রীর চরিত্রেও প্রশ্ন উঠেছে। কী ভাবে নিজের দুসপ্তাহের ছোট্ট দুধের শিশুকে একা ফেলে তিনি পার্টি করতে চলে গেলেন? তা নিয়ে প্রশ্নের বান ছুটে এসেছে অভিনেত্রী দিকে। কিন্তু তাতেও কোনও খেয়াল দেন নি অভিনেত্রী। এবার অভিনেতার প্রাক্তন স্ত্রীর মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছেন নেটপাড়ায়।

You might also like
Comments
Loading...