সব খবর সবার আগে।

পুত্রসন্তানের জন্ম দিলেন অমৃতা রাও, খুশির হাওয়া অভিনেত্রীর পরিবারে

অনেক খারাপের মধ্যেও যখন ভালো কোনও খবর পাওয়া যায়, মনটা তখন আনন্দে ভরে ওঠে। এমনিই এই বছর করোনা পরিস্থিতিতে ভালো খবরের সত্যিই খুব অভাব, চারিদিকে যেন ভারাক্রান্ত দৃশ্য। কিন্তু এর মধ্যেও আনন্দের সংবাদ এল অভিনেত্রী অমৃতা রাও-এর পরিবারে। আনন্দ বয়ে নিয়ে এলেন ছোট্ট নতুন অতিথি। মা হলেন অমৃতা রাও। রবিবার রাতেই পুত্রসন্তানের জন্ম দেন তিনি। অমৃতার ম্যানেজার মারফত জানা গিয়েছে যে মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই গোপনীয়তা বজায় রেখেছেন অমৃতা। ২০১৬ সালে আর জে আনমোলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। কোনওরকম বিগ ফ্যাট ওয়েডিং ছাড়াই গাঁটছড়া বাঁধেন দুজনে। বিয়ের ৭ বছর পর মা হলেন অমৃতা। তার মা হওয়ার খবরে উচ্ছ্বসিত তার অনুরাগীরা। অমৃতা ও আনমোলকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তারা। নিজের শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়েছেন অমৃতা ও আনমোল।

তবে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা একেবারেই নিজে সকলের প্রকাশ্যে আনেননি অমৃতা। গত মাসেই তাকে মুম্বইয়ের একটি ক্লিনিকের সামনে দেখা যায়। এই সময়ই তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসে। একের পর এক শুভেচ্ছা বার্তা আসতে থাকে। তারপর অমৃতা ও আনমোল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে ধন্যবাদও জানান। নিজের বেবি বাম্পের সঙ্গে প্রাক-মাতৃত্বকালীন ফটোশুটও করেন অমৃতা। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়।

কোঙ্কানি পরিবারের মেয়ে অমৃতা ‘ইশক ভিস্ক’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। ‘বিবাহ’ ছবিতে অভিনয়ের জন্য দাদাসাহেব ফালকে পুরস্কারও পান তিনি। কিন্তু বিয়ের পর তাকে আর সেভাবে কোনও ছবিতে দেখা যায়নি। তবে ২০১৯ সালে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ‘ঠাকরে’ ছবিতে অভিনয় করেন তিনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...