সব খবর সবার আগে।

সুশান্তকে ভুলে চুপিসারে প্রেমিক ভিকি জৈনকে বিয়েই করে ফেললেন অঙ্কিতা লোখন্ডে? ক্ষোভ প্রকাশ নেটিজেনদের

বছর ঘুরে গিয়েছে। মারা গিয়েছেন সুশান্ত সিং রাজপুত। গোটা বলিউড ইন্ডাস্ট্রি সরগরম ছিল সেই সময়। গোটা দেশজুড়ে সুশান্ত সিং রাজপুতের ভক্তরা তাঁর মৃত্যুর আসল কারণ জানতে চেয়ে বিক্ষোভ প্রদর্শন করেছেন। সেই তালিকায় নাম ছিল তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডেরও। তবে বছর ঘুরতে না ঘুরতেই নিজের দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের সঙ্গে অভিনেত্রীর বিয়ের খবর সামনে আসতেই, রাগে ফেটে পড়েছেন সুশান্তের ভক্তরা। সকলেই দাবি করেছেন, অভিনেত্রী যা করছিলেন তা ছিল নাটক। ফের আবার তাঁকে নিয়ে গরম সোশ্যাল মিডিয়া।

আরও একবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন অঙ্কিতা লোখন্ডে। পোশাকেও ফুটে উঠেছে ভালোবাসার রং। গোলাপি শাড়ি ও পাঞ্জাবিতে দারুণ লাগছে দুজনকে। সঙ্গে ছবিতে ঠোঁটে ঠোঁট রেখে পোজ দিয়েছেন এই জুটি। ছবি দেখে অনেকেরই ধারণা হয়েছে, চুপিসারেই বিয়ে করে ফেলেছেন দুজনে।

এদিকে এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “ভগবান তোমার জন্য যে ভালোবাসার গল্প লেখেন সেই গল্পকে হেলাফেলা করোনা। তুমি যা চাইছ, যা কল্পনা করেছো, তার চেয়ে অনেক বেশি তিনি তোমায় দেবেন।” সঙ্গে হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছেন “সত্যি ঘটনা”। সুশান্তের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক হঠাৎই ভেঙে যায়। কিন্তু কী কারণে তাঁদের দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটেছিল? তা আজও সকলের কাছে রহস্য। কোনোদিনই এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়া বা সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি দু’জনে।

সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর ভিকির সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। এখন সকলেই তার বিয়ের অপেক্ষায় রয়েছেন। সকলেরই একটাই প্রশ্ন, বিয়ে করছে কবে অঙ্কিতা? সুশান্তের সঙ্গে বহুদিনের সম্পর্ক থাকাকালীনও তাঁকে জিজ্ঞেস করা হয়েছে, বিয়ে করছেন কবে? আর আজও সেই একই প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে তাঁর চারিদিকে। তবে এদিন ‘পবিত্র রিস্তা’র দ্বিতীয় সিজনের শুটিংয়ে ফাঁস হয়ে গেল তাঁর বিয়ের গোপন তথ্য।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

এদিন অঙ্কিতাকে সরাসরি জিজ্ঞেস করা হয়, ভবিষ্যৎ নিয়ে তাঁর পরিকল্পনা কী? তিনি হেসে বলেছিলেন, কিছুই করার নেই এই মুহূর্তে। উত্তর শুনে শাহির শেখ বলে বসেন, “তুমি তো বিয়ে করছো!” এই কথা ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও শেষমেষ বের হয়েই যায়। গত মাসেই প্রেমিকের জন্মদিন ধুমধাম করে পালন করেছিলেন অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই কটাক্ষের শিকার হয়েছেন তিনি। এমনকি ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে কার্যত কটুক্তি শুনতে হয়েছে নেটিজেনদের একাংশের তরফ থেকে।

সুশান্তের প্রাক্তন তিনি। তাই বর্তমানকে আদরে ও চুমুতে ভরানোয় আপত্তি তুলেছেন সুশান্তের ভক্তরা। এমনকি অভিনেত্রীর এই ধরনের ছবি দেখে কমেন্ট বক্সে ‘অপরাধ’, ‘কুৎসিত’-এর মত শব্দ দেখা গিয়েছে। অন্যদিকে নেটিজেনদের একাংশ তাঁদের আগামী দিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। অনেকের কাছে প্রাক্তনকে ভুলে তিনি অপরাধ করেছেন। আবার অনেকের কাছে তিনি জীবনে এগিয়ে গিয়েছেন, সেটাই দরকার ছিল।

You might also like
Comments
Loading...