সব খবর সবার আগে।

অবশেষে ১৩ মাস পর মেয়েকে নিয়ে কলকাতা ফিরলেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার

করোনা পরিস্থিতির মধ্যে গত বছর সকলে ছিলেন গৃহবন্দি। অনেক খারাপ খবরের মধ্যে বেশ ভালো খবর যা ছিল, এই সময় নানান অভিনেত্রীর মা হওয়ার খবর। অনেকেই ঘরেই এসেছে নতুন অতিথি। এরই মধ্যে একজন হলেন ‘জড়োয়ার ঝুমকো’ ধারাবাহিকের অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার।

গত বছরই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন অঙ্কিতা। অন্তঃসত্ত্বা অবস্থায় নানান ছবিও পোস্ট করছিলেন তিনি। এরপর গত ৭ই সেপ্টেম্বর আসে সেই সুসংবাদ। মিষ্টি এক কন্যা সন্তানের জন্ম দেন অঙ্কিতা। এই খুশির খবর সকলের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন তিনি।

আরও পড়ুন- সবার আড়ালে তিন নম্বর বিয়ে সারলেন শ্যামার মেয়ে, নিজেই বিয়ের ছবি পোস্ট করলেন সৌমি

২০১৮ সালে গুয়াহাটি ফ্যাশন ডিজাইনার সৌমিত্র পালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারপর তাদের ঘর আলো করে আসে তাদের ফুটফুটে কন্যা সন্তান। অঙ্কিতা তার মেয়ের নাম দেন আরুণ্যা। নিজের মেয়েকে নানারকম পোশাক পরিয়ে নানারকম সাজে সাজাতে ভালোবাসেন অঙ্কিতা‌। সেইসব ছবি নিজের স্যোশাল মিডিয়ায় শেয়ারও করেন অভিনেত্রী। নিজের মেয়েকে ভালোবেসে রসগোল্লা বলে ডাকেন। তবে লকডাউনের আগে অঙ্কিতা নিজের শ্বশুরবাড়ি গুয়াহাটিতে ছিলেন।

কিছুদিন আগেই তার মেয়ে আরুণ্যার অন্নপ্রাশনের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সবুজ এথনিক ড্রেস এবং মাথায় ফুলের মুকুট পড়ে পরীদের মতন সেজেছিল আরুণ্যা। মেয়ের মুখে প্রথম ভাত তুলে দিয়েছিলেন আরুণ্যার মামা। ছোটখাটো ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয়েছিল অঙ্কিতার মেয়ের মুখে ভাতের অনুষ্ঠান। আরুণ্যার অন্নপ্রাশনের ছবি এখন অভিনেত্রীর ইনস্টাগ্রাম জুড়ে। অভিনেত্রীর অনুগামীরা এই ছোট্ট পরীকে ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন- ’১৩ বছর বয়সে আমার শরীর ছুঁতে চেয়েছিল দাদা’ বাড়িতেই যৌন হেনস্থার শিকার বাঙালি অভিনেত্রী মুনমুন দত্ত

Aarunya’s first flight.✈️😍

The past one year in Guwahati has transformed my life in more than one way.

Finally…

Posted by Ankita Majumder Paul on Friday, 2 April 2021 

কিন্তু এরই মধ্যে মেয়েকে নিয়ে কোথায় উড়ে গেলেন অঙ্কিতা? প্লেনের ভেতরে বসে মেয়ের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন অঙ্কিতা। ছবি দিয়ে তিনি ক্যাপশনে লেখেন, “আরুণ্যার প্রথম ফ্লাইট। গত এক বছর গুয়াহাটি তাঁর জীবন আমূল বদলে দিয়েছে। দীর্ঘ ১৩ মাস অপেক্ষার পর অবশেষে বাড়ি ফিরলাম। সুন্দর কলকাতায়, আমি আমার শহরকে ভালোবাসি”।

You might also like
Comments
Loading...