সব খবর সবার আগে।

প্রেমিকার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্ট, বিশেষভাবে শুভেচ্ছা জানালেন অন্বেষা, কে অভিনেত্রীর এই গার্লফ্রেন্ড?

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের সুবাদে অন্বেষা হাজরা নামটি এখন বেশ জনপ্রিয়। নিজের অভিনয়ের দ্বারা সকলের মন জয় করেছেন টেলি পর্দার ‘ঊর্মি’। তাঁর বয়ফ্রেন্ড রয়েছে কী না, সে খবর এখনও না মিললেও, তাঁর জীবনে যে একটি গার্লফ্রেন্ড রয়েছে, তা নিজেই সর্বসমক্ষে জানালেন অন্বেষা। আর সেই গার্লফ্রেন্ডের জন্মদিনে তাঁকে বিশেষভাবে শুভেচ্ছাও জানালেন তিনি।

কিন্তু কে অভিনেত্রীর এই গার্লফ্রেন্ড? জানতে চান?

তিনি হলেন স্বরূপা দাস। সোশ্যাল মিডিয়ায় নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে ছবি পোস্ট করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। লম্বা একটি পোস্ট করে অন্বেষা লেখেন, “প্রেম….. হ্যাঁ প্রেম ই তো। কতো মানুষের কত প্রেম এর গল্প শুনেছি, দেখেছি। দীর্ঘ দিনের বন্ধুত্ব থেকে প্রেম, ফেসবুক থেকে প্রেম, একতরফা প্রেম, অনেক দিনের টার্গেট করে রাখা প্রেম….. আরও কত রকমের….. কারও কারও থাকে আবার কারও কারও ঘুচে যায়। লেকিন মেরি ওয়ালি আলাগ হ্যায়”।

এখানেই শেষ নয়। অভিনেত্রী আরও লেখেন, “আমাদের প্রেম টা লভ অ্যাট ফার্স্ট সাইট নয়, লভ অ্যাট ফার্স্ট ফোন কল। তার পর সাইক্লোন আসুক, আয়লা আসুক, আমফান আসুক, যশ আসুক গোটা দুনিয়া একদিকে আর আমাদের দিনের শেষে প্রত্যেক দিন ফোন আর এক দিকে। উফফফ ভাগ্যিস তুমি হয়েছিল গার্লফ্রেন্ড। ইয়েস, আজ আমার সই এর জন্মদিন। “শুভ জন্মদিন সহোচরী” পুনশ্চ- তোমাকে নিয়ে লিখতে গেলে রাত কাবার হয়ে যাবে। লাভ ইউ। আমাদের টা ঘোচার নয়”।

বলে রাখি, এই স্বরূপা দাস হলেন অভিনেত্রী শ্রুতি দাসের মা। শ্রুতি ও অন্বেষার বন্ধুত্ব কারোরই অজানা নয়, সেই সূত্র ধরেই শ্রুতির মা স্বরূপা দাসের সঙ্গেও অন্বেষার সম্পর্ক খুব ভালো। বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে তাদের মধ্যে। তাই এই বিশেষ মানুষকে একটু অন্যরকমভাবেই শুভেচ্ছা জানালেন অন্বেষা।

You might also like
Comments
Loading...