বিনোদন

‘যা হচ্ছে, একেবারেই ঠিক হচ্ছে না’, শ্রীলেখাকে হঠাৎ এমন কথা কেন বললেন দিতিপ্রিয়া?

বিজ্ঞাপন

অভিনেত্রী শ্রীলেখা মিত্রের পথকুকুরদের প্রতি আলাদাই একটা টান রয়েছে, একথা মোটামুটি সকলেরই জানান। এর ফলে তাঁকে বারবার নানাভাবে আক্রমণ করা হয়েছে। তাঁর কুকুরদের প্রতি এই স্নেহ অনেকেই ভালোভাবে নেন না। সম্প্রতি একটি ঘটনায় পথকুকুরদের বিষ খাইয়ে মেরে ফেলার কথা বলা হয়েছে, এমন কথা নিজেই লাইভ করে জানিয়েছেন শ্রীলেখা। এবার এই ঘটনা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

বিজ্ঞাপন

‘অভিযাত্রিক’ ছবিতে শ্রীলেখার সঙ্গে কাজ করেছেন দিতিপ্রিয়া। এছাড়াও, তাঁদের আরও একটি মিল রয়েছে। তাঁরা দু’জনেই সারমেয়প্রেমী। এই কারনবে শ্রীলেখার সঙ্গে যা যা হয়েছে, সেই ঘটনার তীব্র ধিক্কার জানান ছোটো পর্দার রানিমা। সমস্ত কেয়ার গিভারদের একজোট হওয়ার কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

একটি ছোট ভিডিও শেয়ার করে দিতিপ্রিয়া। সেখানে বলেছেন, “সম্পূর্ণ একটা অন্য কারণে আমি এই ভিডিওটা তৈরি করছি। আমি কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় নানারকম জিনিসপত্র দেখতে পাচ্ছি। কাকে নিয়ে? শ্রীলেখাদিকে নিয়ে। মোটামুটি ২০১৯ সাল থেকে দেখছি। একটাই বিষয়। সেই মানুষটি কুকুরকে ভালবেসে খাওয়ায়, সেটার জন্য। এই জন্য তাঁর অ্যাপার্টমেন্টের লোকেরা নানাভাবে তাঁকে হেনস্থা করেছে। সেই ভিডিয়ো নিশ্চয়ই আপনারা সকলে দেখেছেন। সেই সঙ্গে বলা হয়েছে, কুকুরদেরকে বিষ খাওয়ানো হবে। এতদিন ব্যাপারটা অন্যরকম ছিল। কিন্তু এখন ব্যাপারটা খুবই সিরিয়াস হয়ে গিয়েছে। আমরা যাঁরা ডগ লাভার, এবার আমাদের বলা উচিত। তাদের জন্য কথা বলা উচিত, যারা কথা বলতে পারে না। শ্রীলেখাদি সেই কুকুরগুলোর পাশে আছেন। কিন্তু শ্রীলেখাদির পাশে কারা আছেন? তাঁর পাশে তো আমাদের থাকতে হবে। আমরা যাঁরা কুকুর ভালবাসি, আমাদেরই থাকতে হবে। যে ভাবে দিনের পর দিন হেনস্থা হতে হচ্ছে শ্রীলেখাদিকে, তাতে মনে হয়েছে, এই ধরনের বিষয় বন্ধ হওয়া উচিত। যাঁরা কেয়ার গিভার্স আছেন, কুকুর ভালবাসেন, তাঁরা প্লিজ শ্রীলেখাদির পাশে এসে দাঁড়ান। সকলে যদি চেষ্টা করি তা হলে নিশ্চয়ই এই বর্বরতা শেষ হবে”।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দিতিপ্রিয়ার কথায়, শ্রীলেখাকে যা যা সহ্য করতে হয়েছে।, তা যে কাউকেই সহ্য করতে হতে পারে। সমাজের দিকে আঙুল তুলেছেন অভিনেত্রী।

গত শুক্রবার সকালে ফেসবুকে লাইভে এসে কান্নায় ভেঙে পড়েন শ্রীলেখা মিত্র। প্রথমে একটি লাইভ করে তিনি দেখান যে পথকুকুরদের স্নেহ করার জন্য কীভাবে তাঁর আবাসনের বাসিন্দারা তাঁকে কটাক্ষ করছেন। আর অন্য একটি লাইভে তিনি সাফ জানান, “অনেক কষ্ট করে অ্যাপার্টমেন্টটি কিনেছি। আমার রক্ত জল করা পয়সায় কেনা। কিন্তু যা হচ্ছে আমি এখানে থাকতে পারছি না। ওরা আমার হাত ধরেছে, আমাকে পাগল বলেছে, বলেছে আমার বাড়ির বাইরে নোংরা-আবর্জনা ফেলে দেবে, কুকুরকে বিষ খাইয়ে মারবে… এত নেতিবাচকতার মধ্যে আমি হেরে গিয়েছি। আমি এই বাড়ি ছেড়ে অন্য কোথাও থাকব। যাঁরা কুকুর ভালবাসেন না, আমার থেকে এই অ্যাপার্টমেন্ট কিনে নিন। আমি আর এখানে থাকব না”।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading