সব খবর সবার আগে।

‘দাঁড়াও না, আমার তৈরি সিনেমাতে বলিউডের নোংরা দিকগুলো তুলে ধরব’, বলি ‘মাফিয়া’দের উদ্দেশ্যে কড়া হুমকি কঙ্গনার!

রাজ কুন্দ্রার গ্রেফতারিতে বলিউডে শোরগোল পড়ে গিয়েছে। কাটাছেঁড়া চলছে তাঁর করা মন্তব্যের। ঘটনার মূল ষড়যন্ত্রকারী হিসেবে নিশ্চিত করা হয়েছে তাঁকে। আর যেখানে বলিউড বিরোধী কাজকর্ম ঘটে চলেছে, সেখানে তো কুইনের বক্তব্য থাকতেই হবে।

বলিউডের বিতর্কিত এই ঘটনা নিয়ে মুখ খুলেছেন কঙ্গনা রানাওয়াত। অভিনয়জগতে কাজ করেও, বলিউড বিতর্কিত মন্তব্য তিনি করে থাকেন। এবারও তার অন্যথা হয়নি। অভিনেত্রী শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কুইন ওরফে কঙ্গনা রানাওয়াত। নর্দমার সঙ্গে তুলনা করলেন বলিউডকে। সমস্ত বিষয় নিয়েই নিজের মত প্রকাশ করা চাই কঙ্গনার। তাতে অভিনেত্রী জড়িত থাকুক বা না থাকুক, নিজেকে সেই বিষয়ের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে ফেলেন তিনি।

এর আগেও বিভিন্ন ঘটনায় নিজেকে জড়িয়েছেন অভিনেত্রী। যার দরুণ বিভিন্ন মামলা দায়ের রয়েছে তাঁর বিরুদ্ধে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে, বিভিন্ন ব্যক্তিকে উদ্দেশ্য করে মন্তব্য করেছেন। তিনি তাঁর এই ঠোঁটকাটা স্বভাবের জন্যই, অনেকের নিন্দার পাত্রীও হয়েছেন। তাই বলে চুপ করে থাকেন নি তিনি।

সম্প্রতি রাজ কুন্দ্রার গ্রেফতারিতে ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমা বলে বিবেচিত করলেন তিনি। লিখেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। অভিনেত্রী লিখেছেন, সব চকচকে জিনিস সোনা হয় না। পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থার দ্বারা তৈরি ছবিতে, বলিউডের নোংরা দিক ফাঁস করবেন বলে জানালেন। বলিউডের সঠিক মূল্যবোধের অভাব রয়েছে বলেও মনে করছেন অভিনেত্রী।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা যাবার পর থেকেই বলিউডকে বিভিন্ন ভাবে আক্রমণ করেছেন তিনি। স্পষ্টভাবে নেপোটিজমের বিরোধিতা করেছেন। তাঁর মন্তব্যের জেরে অনেকেই অসন্তুষ্ট হয়েছেন। তবে নিজের মন্তব্যকে বহিঃপ্রকাশ করতে একেবারে পিছপা হননি অভিনেত্রী। ইতিমধ্যেই নিজে খুলে ফেলেছেন প্রযোজনা সংস্থা। একের পর এক ছবি তৈরি করছেন।

এই মুহূর্তে তিনি রয়েছেন বুদাপেস্টে। ‘ধকড়’ ছবির শুটিং করছেন। এই ছবিতে রয়েছেন টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। এই ছবির শুটিং শেষ করেই, নতুন ছবির শুটিং শুরু করবেন অভিনেত্রী। যাতে তাঁর সঙ্গ দিচ্ছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

বরাবরই স্পষ্টবক্তা অভিনেত্রী। সত্যি কথা বলতে পছন্দ করেন তিনি। যার দরুণ বিভিন্ন সময়ে বিভিন্ন সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। বিভিন্ন বিষয়ে তাঁর মন্তব্য অনেকের ঠিক লেগেছে। অনেকে আবার তাঁকে পাল্টা জবাব দিয়েছেন। বরাবরই বলিউড বিরোধী মনোভাব পোষণ করেন অভিনেত্রী। এই মুহূর্তে রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়েও বলিউডকে একহাত নিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

পাশাপাশি রাজ কুন্দ্রার গ্রেফতারিতে মন্তব্য করেছেন মিকা সিং, অভিনেত্রী গেহানা বশিষ্ঠ। অভিনেত্রী গেহানা বশিষ্ঠ সমর্থন জানিয়েছেন রাজ কুন্দ্রাকে। অভিনেত্রী জানিয়েছেন, রাজ কুন্দ্রার সঙ্গে তিনি কাজ করেছেন এবং কখনোই কোন কিছুর জন্য তাঁকে বাধ্য করা হয়নি। বরং তাঁর প্রাপ্য সম্মান দিয়েছেন রাজ কুন্দ্রা। অন্যদিকে মিকা সিং জানালেন, তিনি অপেক্ষায় আছেন। তাঁর কোনো ধারণা নেই রাজ কুন্দ্রার অ্যাপ সম্পর্কে। তবে তিনি মনে করছেন, যা হবে ভালোই হবে।

You might also like
Comments
Loading...