বিনোদন

সোশ্যাল মিডিয়ায় নতুন ভিডিও শেয়ার করে কীসের ইঙ্গিত দিলেন মধুমিতা?

সোশ্যাল মিডিয়ায় নিজের উপস্থিতির জানান সর্বক্ষণই দেন অভিনেত্রী। একের পর বোল্ড অবতারে নেট কাঁপাতে মধুমিতার জুড়ি নেই। নিজের চেনা পরিচিত ছক ছেড়ে বেরিয়ে নিজেকে যেন নতুন করে খুঁজে পেয়েছেন তিনি। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের সেই চঞ্চল পাখির সহজ সরল সাজ পোশাক আর খুঁজে পাওয়া যায় না বর্তমানের মধুমিতার মধ্যে। এখন তিনি অনেক বেশী লাস্যময়ী।

প্রায় প্রতিদিনই মধুমিতা নিজের সোশ্যাল মিডিয়াতে কোনও না কোনও ছবি বা ভিডিও পোস্ট করেন। সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিও শেয়ার করেন মধুমিতা। এই ভিডিওর মাধ্যমে নিজেকে কীভাবে ফিট অ্যান্ড ফাইন রাখা যায়, সেই বার্তাই দেন অভিনেত্রী। শারীরিক কসরতের পাশাপাশি হাসি মুখে পোজ দিতেও দেখা গিয়েছে মধুমিতাকে। ডেনিম জিন্স ও ক্রপ টপে যেন আরও লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

তার এই ভিডি পোস্ট হওয়ার পরই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। তার শরীরচর্চার এই অভিনব কায়দাকে বাহবা জানিয়েছেন তার ভক্তকূল। ভিডিও পোস্টের সঙ্গে সঙ্গেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

অভিনয়ের পাশাপাশি ভ্রমণেরও শখ রয়েছে মধুমিতার। দীর্ঘদিন লকডাউনের কারণে ঘরবন্দি ছিলেন তিনি। তাই লকডাউন একটু শিথিল হতেই সম্প্রতি পাহাড় থেকে একটা ছোট্ট ট্রিপ সেরে ফিরেছেন তিনি। সেখানে গিয়েও সবসময় নিজের অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন তিনি। একা একা ঘুরতেই যে মধুমিতা বেশী স্বচ্ছন্দ বোধ করেন, একথা আগেও জানিয়েছেন তিনি।

শিশুশিল্পী হিসেবে ‘সবিনয়ে নিবেদন’ দিয়ে তার অভিনয় জীবন শুরু। এরপর একে একে ‘কেয়ার করি না’, ‘বোঝেনা সে বোঝেনা’, ‘কুসুমদোলা’-এই ধারাবাহিকের মাধ্যমে খুব অল্প সময়েই দর্শকের মন জয় ফেলেন মধুমিতা। এরপর ‘লাভ আজ কাল পরশু’ সিনেমার মাধ্যমে শুরু হয় তার বড় পর্দায় পথ চলা। অর্জুন চক্রবর্তীর সঙ্গে তার অনস্ক্রিন রসায়ন বিশেষ চর্চিত হয় দর্শকমহলে। এরপর অর্জুনের সঙ্গেই তাকে দেখা যাবে হইচই প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ ‘দেবদাস ও একটি খুনের গল্প’-এ।

Related Articles

Back to top button