সব খবর সবার আগে।

পরনে লাল শাড়ি, মাথা ভর্তি সিঁদুর, বিয়ের পর প্রথম পুজোর আনন্দ পরিবারের সঙ্গে ভাগ করে নিলেন মানালি

টলিপাড়ায় মানালি বেশ পরিচিত মুখ। বাংলা ধারাবাহিক থেকে শুরু করে বাংলা সিনেমা, সব ক্ষেত্রেই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন তিনি। কিছুদিন আগেই পরিচালক অভিমন্যু চট্টোপাধ্যায়ের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করেন তিনি। এরপরই ঘরোয়া অনুষ্ঠান করে সামাজিক বিয়েটাও সেরে ফেলেন এই যুগল।

অভিমন্যুর সঙ্গে কখনোই নিজের সম্পর্কের কথা নিয়ে কোনও রাখঢাক করেন নি অভিনেত্রী। বরাবরই এই নিয়ে খোলাখুলি আলোচনাই করেছেন মানালি। নিজের বিয়ের খবরও সোশ্যাল মিডিয়াতে জানান তিনি।

 

View this post on Instagram

 

Family ❤️

A post shared by Manali Manisha Dey (@manali_manisha) on

অভিমন্যুর সঙ্গে বিয়ের পর এই বছর প্রথম পুজো মানালির। স্বভাবতই নতুন বউ হওয়ার সুবাদে তার খাতিরও একটু বেশী। বিয়ের পর প্রথম পুজো নিজের পরিবারের মাঝেই কাটান মানালি। পুজোর সময় বাড়িতেই একটা ছোটো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানেই নিজের ও অভিমন্যুর পরিবারের সঙ্গে একাধিক ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মানালি। এদিন তাকে দেখা গেছে একেবারে নতুন বউয়ের সাজে। লাল রঙের শাড়ি, সিঁথি ভর্তি সিঁদুর, গায়ে সোনার গয়না, খোঁপাতে ফুলের মালা, সব মিলিয়ে একেবারে অন্যরকম সাজে ক্যামেরার সামনে ধরা দিলেন মানালি। ছবি তুললেন কখনও স্বামীর সঙ্গে আবার কখনও বা পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে। নিজের ছবি ছাড়াও পরিবারের অন্য সদস্যদেরও ছবি পোস্ট করেন তিনি। অভিনেত্রীর ঘরোয়া অনুষ্ঠান মন কেড়েছে মানালির ভক্তদের। একের পর কে শুভেচ্ছা বার্তা জানানো হয় মানালিকে তার অনুরাগীদের তরফ থেকে।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতির জেরে একেবারে ঘরোয়া অনুষ্ঠান করেই কিছুদিন আগে সামাজিক বিয়ে করেন মানালি ও অভিমন্যু। একবারে সাদামাটা, আড়ম্বরহীন বিয়ে করেন দুজনে। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই এই আয়োজন। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও নিকট আত্মীয়স্বজন। বিয়ের পর টলিপাড়া ও ভক্তদের থেকে একাধিক শুভেচ্ছা বার্তা পান মানালি ও অভিমন্যু।

You might also like
Comments
Loading...