সব খবর সবার আগে।

মুখ্যমন্ত্রীকে কটাক্ষ পায়েলের: আত্মনির্ভর ভারতের কথা মনে করিয়ে নিজের স্কুটি চালানোর ছবি প্রকাশ

দেশজুড়ে পেট্রোপণ্যের অস্বভাবিক মূল্যবৃদ্ধি। এক মাসে ১০০ টাকার বেশী বেড়েছে জ্বালানির দাম। দিনে দিনে দাম বেড়েই চলেছে পেট্রোল-ডিজেল সহ রান্নার গ্যাসের। এই ঘটনা নিয়ে বৃহস্পতিবার মোদী সরকারের বিরুদ্ধে অভিনব প্রতিবাদে নেমেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধির জন্য ইলেকট্রিক স্কুটিতে চড়ে নবান্নে যান মুখ্যমন্ত্রী। স্কুটিতে চাপিয়ে মুখ্যমন্ত্রীকে নিয়ে যান পুরমন্ত্রী ফিরহাদ হাকিম, আর স্কুটিতে করেই ফেরন মমতা।

রাজ্যের মুখ্যমন্ত্রীর স্কুটি চালানোর ছবি দ্রুত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এরপরই সদ্য বিজেপিতে যোগদান করা টলিউড অভিনেত্রী পায়েল সরকারও স্কুটিতে বসে ছবি দিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। তিনি লেখেন, “বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে। #AtmanirbharBharat.” বলা বাহুল্য, মুখ্যমন্ত্রীর স্কুটি চালানো দেখে বিরোধীরা কটাক্ষ করছেন।

নিজের গাড়ি ছেড়ে সাধারণ মানুষ যেভাবে যায় সেই ভাবেই নবান্নে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। কোনও রকম ঝামেলা ছাড়াই এই প্রতিবাদ স্বাভাবিক ভাবেই নজর কেড়েছে সকলের। ইলেকট্রিক স্কুটিতে লাগে না গ্যাস বা পেট্রোল ডিজেল, প্রতিবাদের পথ হিসাবেই এটিকেই বেছে নিয়েছেন তিনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...