সব খবর সবার আগে।

CoronaVirus: করোনার জেরে পূর্ব লন্ডনের বাড়িতে আটকে অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়

Get real time updates directly on you device, subscribe now.

করোনার জেরে অগ্নি পরীক্ষা, প্রেমের ফাঁদে, বাক্স বদল, হৃদয় হরণ, কৃষ্ণকলি-খ্যাত অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায় (Piyali Mukherjee) গত ১৪ দিন ধরে পূর্ব লল্ডনের বাড়িতে আটকে রয়েছেন। টেলি অভিনেত্রী পিয়ালি জানান, টানা ২ সপ্তাহ ধরে বাড়ির মধ্যে আটকে রয়েছেন তিনি। সুপার মার্কেটগুলিতে যেমন ভারতীয় খাবার চাল, ডালের অভাব, তেমনি যা পাওয়া যাচ্ছে লম্বা লাইন দিয়ে সেগুলি সংগ্রহ করতে হচ্ছে। বাড়ির বাইরে একজনকেই বেরোতে দেওয়া হচ্ছে সেখানকার প্রশাসনের তরফে।

piyali mukherjee with husband

অহেতুক কেউ বাড়ির বাইরে বের হলে, সঙ্গে সঙ্গে পুলিস তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে দিচ্ছে। ওই সময় জিজ্ঞাসাবাদের দরুন সন্তোষজনক উত্তর না পেলে, সংশ্লিষ্ট ব্যক্তিকে ৩০ পাউন্ড জরিমানা গুনতে হচ্ছে।

এর পাশাপাশি তিনি আরও জানান, দমদমে তাঁর বাড়িতে যেমন বৃদ্ধ বাবা-মা রয়েছেন, তেমনি সোদপুরে শ্বশুরবাড়িতেও একা রয়েছেন তাঁর শ্বশুর, শাশুড়ি। ফলে বাবা, মা, শ্বশুর, শাশুড়ির জন্য চিন্তায় দিন কাটছে তাঁর। কিন্তু পরিস্থিতি এমন যে বর্তমানে বাড়িতে কোনও সমস্যা হলেও, তাঁরা ঠিক সময়ে পৌঁছতে পারবেন না।
কারণ আন্তর্জাতিক বিমান চলাচল বর্তমানে বন্ধ করা হয়েছে ভারতে।

piyali mukherjee with husband playing cards

সচেতন নাগরিক পিয়ালির বক্তব্য, করোনার দাপট না কমলে, তিনি ফিরতেও চান না। কারণ লন্ডন বা বিদেশ থেকে যাঁরা ভারতে যাচ্ছেন, প্রায় প্রত্যেকেই কোভিড ১৯-এর জীবাণু সঙ্গে করে নিয়ে যাচ্ছেন। তাই বিপদের মুহূর্তে তিনি আর কোনওভাবেই দেশের বিপদ বাড়াতে চান না। তাই একেবারে করোনার সংক্রমণ প্রশমিত হলে তবেই লন্ডন ছেড়ে ভারতে ফিরবেন বলেও স্পষ্ট জানান পিয়ালি।

বাড়িতে বসে কী করছেন, এমন প্রশ্নের উত্তরে পিয়ালি জানান, রান্না করে, স্বামীর সঙ্গে তাস খেলে কিংবা খবরের চ্যানেলগুলি ঘুরিয়ে সময় কাটাচ্ছেন। দেশে ফিরে নতুন করে অভিনয়ে কামব্যাক করতে চান বলেও জানালেন তিনি। আইটি কোম্পানিতে কর্মরত তাঁর স্বামী। ফলে এক বছরের জন্য স্বামীর সঙ্গে বিদেশে এসেছেন। সেখানেই করোনার জন্য কার্যত ঘরবন্দি দিন কাটাচ্ছেন তিনি।

Get real time updates directly on you device, subscribe now.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More