সব খবর সবার আগে।

বিকিনি পরে সানবাথে মগ্ন রিয়া, সামনে এল মোহময়ী ছবি

সোশ্যাল মিডিয়ায় এখন হামেশাই সক্রিয় টলিউড তথা বিনোদন জগতের অভিনেতা-অভিনেত্রীরা। নিজেদের জীবনের কাটানো বিভিন্ন মূহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন তারা। নায়িকারা আবার সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ান। এবার তেমনই এক উষ্ণ ছবি পোস্ট করলেন অভিনেত্রী মুনমুন সেন কন্যা তথা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। তিনি বরাবরই নিজের তন্বী চেহারা র জন্য পরিচিত। এবার সোশ্যাল মিডিয়ায় রিয়াকে দেখা গেল গোয়ার সমুদ্র সৈকতে কালো বিকিনি পরে।

 

View this post on Instagram

 

A post shared by Riya sen (@riyasendv)

সোশ্যাল মিডিয়ায় তার এই ছবি মূহুর্তেই ভাইরাল হয়ে গিয়েছে। বিভিন্ন বিনোদন পেজেও দেখা যাচ্ছে তার কালো ফ্লোরাল বিকিনি পরিহিত এই মোহময়ী ছবি। তার ইনস্টাগ্রাম দেখে বোঝা যাচ্ছে যে, গোয়ায় ছুটি কাটাটে ব্যস্ত রিয়া। সূর্যের তাপ থেকে নিজেকে বাঁচাতে বিকিনি পরেই সানস্ক্রিন মাখতে দেখা গিয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Riya sen (@riyasendv)

এর আগেও রিয়া সেন একাধিকবার বিকিনি পরে ছবি দিয়েছেন। শুধু বিকিনি নয় তাকে উন্মুক্ত অবস্থাতেও দেখা গিয়েছে, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছিল চর্চা শুরু হয়ে গিয়েছিল। যদিও বাংলা বা হিন্দি ছবির পরিচিত মুখ হিসেবে তাকে এখন খুব একটা দেখা যায় না। তবে বোল্ড অবতারের জন্য বেশ জনপ্রিয় তিনি। রিয়াকে শেষবার দেখা গিয়েছিল ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘পতি পত্নী অউর ও’ ওয়েব সিরিজে রিমঝিম নামক চরিত্রে।

মনে করা হচ্ছে গোয়ায় রিয়া একাই ছুটি কাটাতে গিয়েছেন রিয়া। কারণ শিবম তিওয়ারি সঙ্গে আপাতত কোনো ছবি দেখা যাচ্ছে না তার।

You might also like
Comments
Loading...