বিনোদন

কলকাতায় ফেরার পথে ভয়ংকর দুর্ঘটনার কবলে সায়ন্তিকা, দুমড়ে গিয়েছে গাড়ি, অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেত্রী

বরাত জোরে রক্ষা পেলেন টলি অভিনেত্রী তথা তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। আজ, বৃহস্পতিবার বাঁকুড়া থেকে কলকাতা ফেরার পথে গাড়ির দুর্ঘটনা ঘটে তাঁর। এই দুর্ঘটনায় হাতে গুরুতর চোট পেয়েছেন অভিনেত্রী।

জানা গিয়েছে, বাঁকুড়া থেকে বেরনোর পর পশ্চিম বর্ধমানের রাজ বাধ্ন এলাকার কাছে একটি ১২ চাকার লরি ধাক্কা মারে সায়ন্তিকার এসইউভি-তে। এই দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গিয়েছে তাঁর গাড়িটি। দুর্ঘটনার পর কলকাতায় না ফিরে বাঁকুড়াতেই ফিরে গিয়েছেন সায়ন্তিকা।

একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলের টিকিটে বাঁকুড়া থেকে লড়েছিলেন সায়ন্তিকা। কিন্তু স্বল্প ব্যবধানেই হেরে যান তিনি। তবে বিগত বেশ কিছু মাস ধরেই বাঁকুড়ার মানুষের সমস্ত অভাব-অভিযোগ পূরণ করতে বারবার ছুটে গিয়েছেন অভিনেত্রী। গত এক সপ্তাহ ধরে জনসংযোগের কাজেই বাঁকুড়ায় ছিলেন সায়ন্তিকা। আজ তাঁর কলকাতা ফেরার কথা ছিল।

সেই অনুযায়ীই ভোরবেলা কলকাতার উদ্দেশে রওনা দেন অভিনেত্রী। তবে সকাল ৬টা বেজে ১৫ মিনিট নাগাদ পশ্চিম বর্ধমানের রাজবাঁধ এলাকায় আচমকা পিছন দিক থেকে তাঁর গাড়িতে থাকা দেয় ১২ চাকার একটি লরি। গাড়িটির ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে, পুরোপুরি দুমড়ে গিয়েছে গাড়ির একাংশ। সায়ন্তিকা ছাড়াও গাড়ির ভিতরে থাকা বেশ কয়েকজন চোট পেয়েছেন। আপতত বাঁকুড়া ফিরে গিয়েছেন সায়ন্তিকা। কবে তিনি কলকাতায় ফিরবেন না স্পষ্ট নয়। ইতিমধ্যেই ওই লরি চালককে আটক করেছে পুলিশ, এমনটাই জানা গিয়েছে।

Related Articles

Back to top button