বিনোদন

বিদেশ ভ্রমণে এসে ‘দেউলিয়া’ শ্রীলেখা মিত্র! ১০ হাজার টাকার গচ্চা দিয়ে করাতে হলো করোনা পরীক্ষা! মাথায় হাত অভিনেত্রীর

আজকাল বিদেশ তাঁর থাকার আস্তানা হয়েছে। প্রথমে সুইজারল্যান্ড তারপর ভেনিসে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু ঘুরতে এসে একবারে পকেট থেকে বেরিয়ে গেল প্রায় ১০ হাজার টাকা। মাথায় হাত পড়েছে টলিউডের স্পষ্টবাদী তারকা-অভিনেত্রী শ্রীলেখা মিত্রর।

প্রসঙ্গত করোনা পরীক্ষা করাতে গিয়ে ১১২ ইউরো খরচ হয়ে গিয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। করোনা পরীক্ষা করানোর জন্য যে এত টাকা লাগতে পারে! তা ধারণা ছিলনা অভিনেত্রীর। শেষমেষ ভেনিসের রাস্তায় মাথায় হাত দিয়ে বসে পড়লেন টলিউডের এই জনপ্রিয় তারকা। রবিবার দিন ফেসবুকে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “RTPCR টেস্ট করাতে ১১২ ইউরো খরচ হল, অর্থাৎ ১০ হাজার টাকা! মাথায় হাত ভেনিসে (না ফেরত) অভিনেত্রীর।”

ছবিতে ভেনিসেরই রাস্তায় মাথায় হাত দিয়ে বসে রয়েছেন শ্রীলেখা মিত্র। পরনে রয়েছে সাদা রঙের ড্রেস, চোখে কালো সানগ্লাস। পাশে রয়েছে একটি হলুদ রঙের হ্যান্ড ব্যাগ। সঙ্গে মাথায় হাত দিয়ে ছবিতে পোজ দিয়েছেন অভিনেত্রী। বিদেশে ভ্রমণ করতে গিয়েছিলেন নিজের ছবির জন্য। কিন্তু এ কি কাণ্ড ঘটিয়ে ফেললেন অভিনেত্রী? এর আগেও নিজেকে দেউলিয়া ঘোষণা করে দিয়েছিলেন তিনি। ৬০ ইউরো দিয়ে কিনেছিলেন প্রাইভেট বোর্ড ট্যাক্সি। ভারতীয় মুদ্রায় যার দাম ৫ হাজারেরও বেশি। সেই ট্যাক্সি ভাড়া করে লিডো থেকে গিয়েছিলেন ভেনিসে।

সেই সময় ফেসবুকে পোস্ট করে লিখেছিলেন, ‘দেউলিয়া হয়ে গেলাম’। এরইসঙ্গে ভেনিসের রাস্তায় খেতে গিয়ে ঘটিয়েছিলেন আরও এক কাণ্ড। সেখানে রেস্তোরাঁর এক সুপুরুষের দিকে তাঁর নজর যায়। তাঁর কথাতেই অর্ডার দিয়ে ফেলেন মাছের এক রেসিপি। জমিয়ে খাওয়া দাওয়া হওয়ার পর বিল পে করতে গিয়ে বোঝেন, সেই দেখা হওয়াটা যে কতটা ভয়ঙ্কর ছিল। বিলের অঙ্ক দেখে অভিনেত্রীর চোখ কপালে উঠে যায়। বিল হয়েছে ৬৩.২৯ ইউরো। ভারতীয় মুদ্রায় ৫ হাজার টাকারও বেশি।

পাশাপাশি সেই খাবারের ছবি-সহ, সেই ব্যক্তির সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে লেখেন, “এই সেই কালনাগিনী মাছ। সুন্দর ছেলে দেখে দাম জিজ্ঞাসা না করার ফল। এই যে বিল।” এক ভেনিসে চলচ্চিত্র উৎসবে গিয়ে এত টাকার গচ্চা দিয়েছেন অভিনেত্রী, যা আর বলতে লাগে না। পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেই উপলক্ষে তাঁর বিদেশযাত্রা।

কিন্তু সেই বিদেশে গিয়ে নানা কারণে টাকা খোয়াতে হলো অভিনেত্রীকে। শেষমেশ সত্যি সত্যি দেউলিয়া হয়ে যাবে না তো তিনি! অনেকের মনে প্রশ্ন জাগছে। এমনিতে স্পষ্টবাদী চিন্তাধারা রাখেন তিনি। যার জন্য অনেকের কাছে অনেক রকম কথা শুনতে হয়েছে তাঁকে। কিন্তু এবার তাঁর দেউলিয়া হয়ে যাওয়ার খবরে, হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া। অন্যদিকে চিন্তায় রয়েছে তাঁর ভক্তকুল।

Related Articles

Back to top button