বিনোদন

রুনা লায়লা ও আলমগীরের ডাকে ওপার বাংলায় গিয়েছিলেন! বাবার স্বপ্ন পূরণের স্মৃতিচারণ করে আবেগতাড়িত অভিনেত্রী শ্রীলেখা মিত্র

বিজ্ঞাপন

টলিউডের জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। প্রতিদিন নিত্য নতুন বিতর্কে জড়িয়ে থাকেন তিনি। সমালোচনা আর তিনি একে অপরের পরিপূরক। তবে এই মুহূর্তে বাবাকে হারিয়ে শোকাস্তব্ধ অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

বিজ্ঞাপন

মাঝেমধ্যে এখন তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ঘাটলে বোঝা যাবে, তিনি সব থেকে বেশি মিস করছেন বাবাকে। মাঝেমধ্যেই বাবার সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন অভিনেত্রী। মনে রয়েছে আক্ষেপ। কিন্তু এখন শুধু সুখের দিনগুলো সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন শ্রীলেখা।

বিজ্ঞাপন

বেশ কয়েক দিন কেটে গিয়েছে বাবা নেই। জুরিখ থেকে ফিরে দেখা হলো না বাবার সঙ্গে। এরইমধ্যে বাবার সঙ্গে কাটানো একটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিটি তাঁদের বাংলাদেশ ভ্রমণের। বাংলাদেশে রয়েছে অভিনেত্রীর আদি বাড়ি। ছোটো থেকে বাবার কাছে সেখানকার গল্প শুনে বড় হয়েছেন। এদিন ছবি ছেড়ে লিখেছেন, “মাদারিপুর ঘটমাঝি গ্রামে জমিদারবাড়ির গল্প শুনে বেড়ে ওঠা। মিত্তিরদের পুজো, মিত্তিরদের ঘাট, মিত্তিরদের বাজার, পোস্ট অফিস, শ্মশান নিয়ে অগণিত মানুষের মতো দেশভাগের শিকার আমারাও।”

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রসঙ্গত একটি রিয়্যালিটি শোতে শ্রীলেখা মিত্র ও তাঁর বাবার বাংলাদেশের স্মৃতির কথা শুনে ওপার বাংলা থেকে অভিনেতা আলমগীর ও গায়িকা রুনা লায়লা আমন্ত্রণ জানিয়েছিলেন তাঁদের দুজনকে। এই কথা নিজের পোস্টে জানিয়ে অভিনেত্রী লিখেছেন, “চলে গেলাম বাপ বেটি মিলে ২০১৭ সালে দেশের বাড়ি খুঁজতে।” যেখানে ওপার বাংলার তারকা জুটি রুনা ও আলমগীরের বাড়িতে রাজকীয় আপ্যায়ন পেয়েছিলেন অভিনেত্রী ও তাঁর বাবা।

এমনকি আলমগীরের সহায়তাতেই খুঁজে বার করেছিলেন ফেলে আসা ভিটেমাটি। স্বপ্ন পূরণ করতে পেরেছিলেন বাবার। সেটা অভিনেত্রীর কাছে একটা বড় তৃপ্তি। কয়েক বছর আগে মাকে হারিয়েছেন। বাবাই ছিলেন তাঁর কাছে সব।

বিজ্ঞাপন

আচমকা বাবার মৃত্যুতে শোকাহত তিনি। গোটা ঘটনাটা মেনে নেওয়া কঠিন হয়ে গিয়েছে তাঁর পক্ষে। পাশে পেয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধবকে। কিন্তু তবুও বাবার না থাকা প্রতিমুহূর্তে তাঁকে তাড়া করে বেড়াচ্ছে। এমনকি এদিন অভিনেত্রীর পোস্ট দেখে আবেগতাড়িত হয়েছেন তাঁর ভক্ত-সহ সকলেই। অনেকেই তাঁর দুঃখে সমবেদনা জানিয়েছেন।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading