বিনোদন

বড় উদ্যোগ স্বস্তিকার, নিজের গয়না বেচে এবার সারমেয়দের দেখভাল করবেন অভিনেত্রী

বরাবরই তিনি গতে বাঁধা ছক থেকে একটু আলাদা। অন্যদের থেকে তাঁর চিন্তাভাবনারও অনেক পার্থক্য রয়েছে। স্পষ্ট কথা স্পষ্টভাবে বলতেই ভালোবাসেন তিনি। এবার সেই স্বস্তিকা মুখোপাধ্যায়ই নিলেন এক বড় পদক্ষেপ।

কিছুদিন আগেই ছিল অভিনেত্রীর জন্মদিন। এদিন এক বিশেষ ঘোষণা করেন স্বস্তিকা। নিজের ইচ্ছেপূরণের জন্য এবার সারমেয়দের জন্য এক উদ্যোগ নিলেন তিনি। এবার নিজের গয়না বিক্রি করে তিনি সারমেয়দের দেখভাল করবেন। নিজের ব্যবহৃত গয়না বিক্রি করবেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

জন্মদিনের দিন সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের উদ্দেশে তিনি লিখেছিলেন, “এবছর জন্মদিনে আমার আবদার তোমাদের কাছে। এমন কিছু আউটফিট যেগুলো আমি সিনেমায়, শ্যুটে পরেছি, এমন কিছু জামাকাপড়, গয়নাগাটি যেগুলো আমার খুব প্রিয়, তোমরা যদি সেই আউটফিট কিনতে চাও, তাহলে ওই টাকায় আমার খুব প্রিয় কিছু ‘ভৌ ভৌ’-দের শীতের জামা হবে, ট্রিটমেন্ট হবে… আরও অনেক কিছু”।

বারবার নানান সমাজমূলক কাজে এগিয়ে এসেছেন স্বস্তিকা। করোনা পরিস্থিতিতেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অসুস্থদের জন্য চিকিৎসা, ওষুধের ব্যবস্থা করে দেন তিনি। কিছুদিন আগেই ব্যারাকপুরের একটি মেয়ে এক সারমেয়র চিকিৎসার জন্য স্বস্তিকার কাছে সাহায্য চান। এনজিওর কাছে ছুটে গিয়েছিলেন।

এবার এইসব সারমেয়দের জন্যই নিজের গয়না নিলামে তুলবেন স্বস্তিকা। সেই গয়না নিলাম থেকে যে অর্থ আসবে, তা তিনি তুলে দেবেন কোনও এনজিওর হাতে যারা সারাবছর সারমেয়দের জন্য কাজ করে। গত পয়লা ডিসেম্বর থেকে এই স্বস্তিকার এই গয়না নিলামের কাজ শুরু হয়েছে। এই উদ্যোগে তিনি পাশে পেয়েছেন মেয়ে অন্বেষাকে। তাঁর এই উদ্যোগের প্রশংসা করেছেন নেটিজেনরা।

সারমেয়দের জন্য নানান কাজ করার পাশাপাশি সদ্যই নতুন ছবির কাজও শুরু করবেন স্বস্তিকা। এই ছবিতে তাঁকে মীরের বিপরীতে দেখা যাবে। এই ছবির নাম ‘বিজয়ার পর’। দুর্গাপুজোর প্রেক্ষাপটে তৈরি এই ছবির চিত্রনাট্য। ছবিতে মীরকে দেখা যাবে স্বস্তিকার স্বামীর চরিত্রে। শেষ ২০১৭ সালে মাইকেল ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন মীর ও স্বস্তিকা।

Related Articles

Back to top button