বিনোদন

‘ইশ,জঘন্য লাগছে’,’তাতে তোমার কী?’ বগলের চুল দেখিয়ে ছবি পোস্ট, নেটিজেনদের ধুয়ে দিলেন বাঙালি অভিনেত্রী তিলোত্তমা সোম!

তার নাম তিলোত্তমা সোম।যারা ইউটিউবে বিভিন্ন শর্ট ফিল্ম দেখে থাকেন তাদের কাছে তিলোত্তমা অত্যন্ত পরিচিত মুখ। এছাড়াও নেটফ্লিক্সের বিভিন্ন ছবি এবং সিরিজে দেখা মিলেছে তিলোত্তমার। একটু অন্য ধাঁচের চরিত্র বরাবর করে আসছেন তিলোত্তমা। সেরকম বাস্তব জীবনেও যে তিনি একদম অন্যধারার তা প্রমাণ করে দিলেন তার সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টে।

মনসুন ওয়েডিং খ্যাত এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম দেওয়ালে দেখা গেল একটি অন্য ধারার ছবি। শীতের সকালে দু- হাত মাথার পিছনে দিয়ে রোদ পোহাচ্ছেন তিনি, পরনে কালো রঙের স্লিভলেস টি-শার্ট। টি-শার্টেও লেখা রয়েছে ‘un-apologetic’। আর্মপিট হেয়ার বা বাহুমূলের কেশ ঢাকার কোন ইচ্ছা তার দেখা গেল না।

 

View this post on Instagram

 

A post shared by Tillotama Shome (@tillotamashome)


ক্যাপশনটি ও বেশ জোরদার দিয়েছেন তিলোত্তমা। তিনি লিখেছেন, ‘আমি প্রায়শই সরি বলি। কখনও কখনও তো কেউ ক্ষমা চাইলে আমি তার পরিবর্তে ক্ষমা চেয়ে বসি। যেন আমি হ্যালোর জবাবে পালটা হ্যালো বলছি। আমি যদি ভালো কিছু করি তাহলেও ক্ষমা চাই, কারণ হয়ত আমি সেটা আরও ভালো করতে পারতাম।…. এই টি-শার্টটা হল একটা রিমাইন্ডার যাতে আমি যততত্র ক্ষমা না চাই, বরং তখন ক্ষমা চাই যখন সত্যি আমি সেটা মন থেকে চাইব। শরীরের চুল নিয়ে কী বলব… একদম ক্ষমাপ্রার্থী নই। আমি তেমন পোশাক পরি, যেমন পছন্দ করি। এটা কোনও বিশেষ বার্তা নয়, আমিও লোম তুলি, আবার কখনও তুলি না। ভালো কাটুক দিনটা’।

তার এই পোস্ট দেখে সমালোচনাও হয়েছে জোরদার। এক নেটিজেন লিখেই দিয়েছেন ইশ কী জঘন্য লাগছে। তাঁকে পালটা জবাবও দেন অভিনেত্রী। লেখেন, ‘লাগুক না, নিজের মতো থাকুন, অন্যকে তাঁর মতো থাকতে দিন। আপনার দিন ভালো কাটুক’। তাই এই অভিনেত্রী যে একদম অন্যধারার মানুষ তা তার বক্তব্য এবং ছবি থেকেই বোঝা যাচ্ছে।যদিও এই ছবিতে তার অনুরাগীরা তার জন্য অনেক ভালোবাসা দিয়েছেন।

Related Articles

Back to top button