বিনোদন

লকডাউনে শুটিং বন্ধ, বাড়িতে বন্দি থাকাকালীন কাকে খুব মিস করছেন জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী?

সম্প্রতিই ‘শ্রীময়ী’তে ফিরে এসেছেন জুন আন্টি। পুরনো কাজে ফিরে মনটাও বেশ ভালোই রয়েছে অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর। কিন্তু তবুও এত কিছুর পরও কোথাও একটা শূন্যস্থান যেন রয়ে গিয়েছে। কী যেন একটা নেই। কিন্তু কী সেটা?

যারা ঊষসীকে ইনস্টাগ্রামে নিয়মিত ফলো করেন, তারা খুব ভালো করেই জানেন যে অভিনেত্রী শরীরচর্চা করতে কতটা ভালোবাসেন। নিজের ফিটনেসের দিকে বরাবরই বেশ কড়া তিনি। কিন্তু এই লকডাউনের মধ্যে জিম বন্ধ। তাই এই জিমকেই বড্ড বেশি মিস করছেন ঊষসী।

আরও পড়ুন- বোল্ড লুকে ইনস্টাগ্রামে ধরা দিলেন সিরিয়ালের প্রতিবাদী “মোহর”, দেখে নিন ছবি

সম্প্রতি, জিমে নিজের ওয়ার্কআউট সেশনের ভিডিও পোস্ট করে উষসী লেখেন, তিনি সেখানে গিয়ে ঘাম ঝরানো খুবই মিস করছেন। এরই সঙ্গে, নিজের সমস্ত ইনস্টাগ্রাম ফলোয়ার্সদের উৎসাহ দিয়েছেন সকলে যাতে বাড়িতেই শরীরচর্চা করেন। এই মহামারীর সময় সকলে যাতে সুস্থ থাকতে পারে, এই কারণেই এমন পোস্ট করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ushasie Chakraborty (@ushasie_c_official)

নিজের কো-স্টার টোটা রায়চৌধুরীর মতোই ঊষসীও ফিটনেসের দিকে খুবই নজর দেন। মাঝেমধ্যেই নিজের শরীরচর্চার ভিডিও শেয়ার করেন তিনি। নানান ফ্রি-হ্যান্ড এক্সারসাইজও করেন তিনি। এখন লকডাউনের মধ্যে বাড়িতেই শরীরচর্চা করছেন অভিনেত্রী।

আরও পড়ুন- জুন আন্টি এখন অতীত, বাড়ির কাজের মেয়ের সঙ্গে প্রেমে মজলেন শ্রীময়ীর প্রাক্তন স্বামী অনিন্দ্য

বেশ কিছুদিন ‘শ্রীময়ী’ ধারাবাহিকে দেখা যায়নি তাঁকে। তবে নিজের ফিরে আসার কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান ঊষসী। একটি পোস্টে তিনি লিখেছিলেন, “দামে কম মানে ভালো এখন অতীত। পাঁচতলা মল পুরোটাই শ্রীময়ী। ফ্রেন্ডস মালিককে গিয়ে বলো জুন আন্টি ফিরে এসেছে”। তাঁর এই পোস্টটি ঝড়ের গতিতে ভাইরালও হয়।

Related Articles

Back to top button